প্রথম পাতা » মাগুরা সদর » দোয়ারপাড়ের ঘটনা স্থানীয় চাঁদাবাজদের অভ্যন্তরিণ বিরোধ : মে. জে (অব.) ওয়াহ্হাব এমপি

দোয়ারপাড়ের ঘটনা স্থানীয় চাঁদাবাজদের অভ্যন্তরিণ বিরোধ : মে. জে (অব.) ওয়াহ্হাব এমপি

দোয়ারপাড়ের ঘটনা স্থানীয় চাঁদাবাজদের অভ্যন্তরিণ বিরোধ :  মে. জে (অব.) ওয়াহ্হাব এমপি

প্রতিদিন ডেস্ক : বিএনপি নির্বাচনে না যেয়ে ভুল করেছে। এখন তারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে। দেশের মধ্যে একটা অস্থিতিশীল পরিবেশ তৈরি করে দেশের উন্নয়নকে এখন বাধাগ্রস্থ করছে। তত্ত্বাবধায়ক ব্যবস্থা কোন ব্যবস্থা নয়। আগামিতে অন্তবর্তিকালিন সরকারের অধিনেই বিএনপিকে নির্বাচন করতে হবে।  বৃহস্পতিবার রাতে মাগুরা প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে মাগুরা-১ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহহাব এসব কথা বলেন।

এবারের এইচএসসির ফলাফল বিপর্যয় সম্পর্কে কথা বলতে গিয়ে জানান, নিয়োগ বাণিজ্যের কারণেই আজকেরই ফলাফল বিপর্যয়। যেটি দীর্ঘদিন ধরে চলে আসছে। এ কারণে টাকার বিনিময়ে অযোগ্য শিক্ষক নিয়োগ বন্ধ হওয়া উচিত। নিয়োগ পরীক্ষা পদ্ধতিরও পরিবর্তন করা আবশ্যক। দেশব্যাপী আলোচিত মাগুরায় মাতৃগর্ভে গুলিবিদ্ধের ঘটনা সম্পর্কে তিনি বলেন, এর সঙ্গে রাজনীতির কোন সম্পর্ক নেই। এটি স্থানীয় চাঁদাবাজদের অভ্যন্তরিণ বিরোধের ফসল। যে শিশুটি গুলিবিদ্ধ হয়েছে, তার চাচা কামরুল ভুইয়া চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী। সে ও তার বর্তমান প্রতিপক্ষ আজিবর একজোট হয়ে এ বছরের ৩০ মে অনুষ্ঠিত মাগুরা-১ আসনে উপ-নির্বাচনে দোয়ারপাড় এলাকায় আমার নির্বাচনী অফিসে চাঁদা চেয়ে হামলা চালিয়েছিল।

মতবিনিময় সভায় এমপি ওয়াহ্হাব জেলায় মাদকের ভয়াবহতা রোধ, স্বাস্থ্য বিভাগ ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সম্পর্কে করণীয় নিয়ে বিভিন্ন পদক্ষেপের কথা জানান। সাংবাদিক আবুল খায়েরের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সদস্য সচিব শরীফ আমিরুল হাসান, সাংবাদিক মোখলেছুর রহমান, সাইদুর রহমান, আবদুল হাকিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com