প্রথম পাতা » মহম্মদপুর » মহম্মদপুরে গাড়িসহ ৬ ছিনতাইকারী আটক

মহম্মদপুরে গাড়িসহ ৬ ছিনতাইকারী আটক

মহম্মদপুরে গাড়িসহ ৬ ছিনতাইকারী আটক

আনোয়ার হোসেন শাহিন : গাড়ি চুরি ও ছিনতাইয়ের অভিযোগে মহম্মদপুর থানা পুলিশ বৃহস্পতিবার ছয় যুবককে আটক করেছে। পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মাহেন্দ্র থ্রী-হুইলার টেম্পু ও একটি কম্পিউটার উদ্ধার করেছে।
পুলিশ জানায়, ১৯ আগস্ট রাতে মহম্মদপুর উপজেলার বিনোদপুরের চৌবাড়িয়া গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আক্তার মোল্যার ভাড়ায় চালিত একটি মাহেন্দ্র থ্রী-হুইলার টেম্পু বাড়ির সামনের সড়ক থেকে ছিনতাই হয়। এ ঘটনার পর মহম্মদপুর থানার এসআই সুভাষ চন্দ্র দামের নেতৃত্বে মহম্মদপুরের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে জড়িত সন্দেহে ছয়জনকে আটক করেছে । এদের মধ্যে চৌবাড়িয়া গ্রামের কালাম সিকদারের ছেলে আশরাফুল ইসলাম (২৩), আলী আফজালের ছেলে আল ফারুক (৩০), জাফর মোল্যার ছেলে আলী আহসান (৩৩), সালাম মোল্যার ছেলে কাইয়ুম মোল্যা (৩৫), ফরিদপুরের মধুখালির আড়পাড়া গ্রামের আব্দুল বারিক শিকদারের ছেলে শাহরিয়ার শিকদার (২৫) ও রাজবাড়ির কালুখালির হাট গ্রামের ইয়াজউদ্দিন শেখের ছেলে বাবলু শেখ (৩০)।
ছিনতাই ঘটনার সাথে জড়িত চৌবাড়িয়া গ্রামের নূরুল ইসলামের ছেলে জাহিদ (২৫) ও ইসহাক মোল্যার ছেলে নূরুল ইসলাম (৫৬) পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
ছিনতাইয়ের মূল হোতা আশরাফুল ইসলামের স্বীকারোক্তি অনুযায়ি রাজবাড়ি জেলার কালুখালির হাটগ্রামের ইয়াজউদ্দিন শেখের ছেলে বাবলু শেখের বাড়ি থেকে ছিনতাই হওয়া মাহেন্দ্র থ্রী-হুইলার টেম্পু ও একটি ডেস্কটপ কম্পিউটার  উদ্ধার করা হয়েছে। আটককৃতরা জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে গাড়ি ছিনতাইয়ের বিষয়টি স্বীকার করেছে।
মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান জানান, আটককৃতরা আন্তজেলা ডাকাত চক্রের সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com