প্রথম পাতা » সংবাদ প্রতিদিন » মাতৃগর্ভে গুলিবিদ্ধের ঘটনার ২ আসামীর আদালতে আত্মসমর্পন

মাতৃগর্ভে গুলিবিদ্ধের ঘটনার ২ আসামীর আদালতে আত্মসমর্পন

মাতৃগর্ভে গুলিবিদ্ধের ঘটনার ২ আসামীর আদালতে আত্মসমর্পন

প্রতিদিন ডেস্ক : মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় ক্ষমতাসীন দলের দুই গ্রুপের সহিংসতায় গর্ভস্থ শিশু গুলিবিদ্ধ এবং একজন নিহত হওয়ার ঘটনায় দায়েকৃত মামলার অন্যতম আসামী ইলিয়াস ও সোহেল রানা রবিবার দুপুরে আদালতে আত্মসমর্পন করেছে। তারা এজাহারভূক্ত মামলার ৯ ও ১০ নং আসামী।
রোববার দুপুরে মাগুরার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমতিয়াজুল ইসলামের আদালতে তারা আত্মসর্মপন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মন্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা মাগুরা ডিবি পুলিশের ওসি ইমাউল হক জানান, মাগুরা ডিবি পুলিশ এর আগে মামলার প্রধান আসামী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেন সুমনসহ ৯ আসামীকে গ্রেফতার করে। তাদের মধ্যে সেন সুমন ১০ দিন ও সুমন হোসেন এবং সোবাহানকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রোববার ইলিয়াস ও সোহেল রানা’র আদালতে আত্মসমর্পনের ফলে এ মামলার এজাহারভুক্ত ১৬ আসামীর মধ্যে ১১ জন আইনের আওতায় এসেছে। এছাড়া পুলিশের সঙ্গে বন্ধুক যুদ্ধে মারা গেছে আজিবর নামে এক জন। মামলার ২ নং আসামী মোহাম্মদ আলীসহ ৪ আসামী এখন পর্যন্ত পলাতক রয়েছে।
গত ২৩ জুলাই শহরের দোয়ারপাড় এলাকায় ঠিকাদারি, চাঁদাবাজী, মাদক ব্যবসা এবং এলাকায় অধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম ভূইয়া এবং যুবলীগ কর্মী মেহেদি হাসান আজিবরের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। যে ঘটনায় নিহত হন কামরুল ভূইয়ার চাচা মমিন ভূইয়া। এছড়াা গুলিবিদ্ধ হয় বড় ভায়ের অন্তঃস্বত্ত্বা স্ত্রী নাজমা বেগম। এ ঘটনায় নিহত মমিনের পুত্র রুবেল ২৬ জুলাই মাগুরা সদর থানায় ১৬ জনের নামে হত্যাসহ বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com