প্রথম পাতা » Featured » যুবরাই রুখবে জঙ্গি ও সন্ত্রাসবাদ-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুবরাই রুখবে জঙ্গি ও সন্ত্রাসবাদ-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুবরাই রুখবে জঙ্গি ও সন্ত্রাসবাদ-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, যুবরাই রুখবে জঙ্গি ও সন্ত্রাসবাদ। উপযুক্ত প্রশিক্ষণের মাধ্যমে তাদের দক্ষ আত্মকর্মী হিসেবে গড়ে তোলার পাশাপাশি ক্রীড়া কর্মকান্ডে নিয়োজিত করতে পারলে এদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ চিরতরে নির্মূল করা সম্ভব হবে। সেজন্যই যুব ও ক্রীড়া মন্ত্রণালয় দেশের যুব সমাজকে সঠিক পথে পরিচালনার লক্ষ্যে সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তি।

জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে যুব সমাজকে উদ্ধুদ্ধকরণের লক্ষ্যে জঙ্গিবাদ বিরোধী এক যুব সমাবেশ মঙ্গলবার ঢাকায় জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন শেখ হাসিনা জাতীয় যুব কেন্দ্র আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এবং যুব ও ক্রীড়া সচিব কাজী আখতারউদ্দিন আহমেদ। সভাপতিত্ব করেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আনোয়ারুল করিম।

যুব সমাবেশে যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ও আত্মকর্মে নিয়োজিত যুবরা ছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে যুবদেরকে উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্ত হবার আহবান জানিয়ে বক্তব্য রাখেন সফল আত্মকর্মী যুব ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর কয়েকজন প্রতিনিধি। যুব সমাবেশের প্রতিপাদ্য বিষয় ছিল ”যুব সমাজের অংগীকার, রুখব এবার জঙ্গিবাদ”।

বক্তারা বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে দেশের যুব সমাজকেই এগিয়ে আসতে হবে। কারণ এ দেশের যুব সমাজই দেশের সকল আন্দোলনে অগ্রণী ভ‚মিকা পালন করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com