প্রথম পাতা » খেলাধূলা » শেখ কামাল স্বর্ণপদক পেলেন সাকিব আল হাসান

শেখ কামাল স্বর্ণপদক পেলেন সাকিব আল হাসান

শেখ কামাল স্বর্ণপদক পেলেন সাকিব আল হাসান

প্রতিদিন ডেস্ক: এবার শেখ কামাল স্বর্ণপদক পেলেন ক্রিকেট বিশ্বের সেরা অলরাউন্ডার, মাগুরার কৃতি সন্তান সাকিব আল হাসান।   আবাহনী সমর্থক গোষ্ঠীর দেওয়া এই পদক গতকাল তাকে পরিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল ৫ আগস্ট বুধবার বঙ্গবন্ধুর বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা এবং দেশ সেরা ক্রীড়াসংগঠক শেখ কামালের ৬৬তম জন্মদিন উপলক্ষে আবাহনী ক্লাব চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে এই পদক প্রদান করা হয়। সাকিবের সাথে আরও যে দুজন খেলোয়াড় পদক পান তারা হলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক মামুনুল ইসলাম ও জাতীয় হকি দলের গোলরক্ষক অসীম গোপ।

মাগুরার সন্তান সাকিব আল হাসান বিশ্ব সেরা অলরাউন্ডার হিসেবে অসাধারণ নৈপূণ্য প্রদর্শন করে যাচ্ছেন। এখন পর্যন্ত তিনি টেস্টে ২৮১৩ রান এবং একদিনের ম্যাচে ৪৩৮২ রান করেছেন। একই সাথে এ পর্যন্ত টেস্টে ১৪৭ উইকেট এবং ওয়ানডেতে ২০১টি উইকেট লাভ করেছেন।

উল্লেখ্য প্রতিবছর আবাহনী সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে জাতীয় পর্যায়ে অসাধারণ নৈপূণ্য প্রদর্শনকারী খেলোয়াড়দের শেখ কামাল স্বর্ণপদক প্রদান করা হয়। আবাহনী সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে ৯৪ সাল থেকে ক্রীড়াসংগঠক শেখ কামালের জন্মদিনটি সাড়ম্বরে পালন করা হয়। সেবার শেখ রেহানা প্রথমবারের মতো প্রধান অতিথি হয়ে এসেছিলেন। ৯৬ সালে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর শেখ কামালের জন্মদিনের অনুষ্ঠানে প্রথম উপস্থিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com