প্রথম পাতা » নারী/তারুণ্য » সেলিনার মুখ এসিডে ঝলসে দিয়েছে দূর্বৃত্তরা, আটক ৩

সেলিনার মুখ এসিডে ঝলসে দিয়েছে দূর্বৃত্তরা, আটক ৩

সেলিনার মুখ এসিডে ঝলসে দিয়েছে দূর্বৃত্তরা, আটক ৩

প্রতিদিন ডেস্ক : সোমবার রাতে বিজ্ঞ জেলা ও দায়রা জজের বাসায় কর্মরত এমএলএসএস সেলিনা খাতুনের মুখ এসিডে ঝলসে দিয়েছে দূর্বৃত্তরা। ঘটনার পরপরই পুলিশ অভিযুক্ত তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে।
হাসপাতালে ভর্তি সেলিনা খাতুন (৩৫) জানান, রাত ৯ টার দিকে তিনি বাসার কাজ সেরে জজ সাহেবের বাসার গেট থেকে রাস্তায় বের হওয়ার সাথে তিন যুবক তার শরীরের অ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এদের মধ্যে তিনি শহরের পারলা এলাকার সেলিম ও জাভেদ নামে দুই জনকে চিনতে পেরেছেন।
এদিকে সেলিনার স্বামী শহরের নিজনান্দুয়ালী মধ্যপাড়ার বাসিন্দা আমিরুল ইসলাম জানান, সেলিনা তার দ্বিতীয় স্ত্রী। বৈবাহিক ঘটনার বিরোধ নিয়ে তার তালাকপ্রাপ্ত প্রথম স্ত্রী চম্পা বেগমের মামাতো ভাই সেলিম ও জাভেদ দীর্ঘদিন ধরে তাদের নানা ভাবে ভয় ভীতি দেখিয়ে আসছিল। যার এক পর্যায়ে তারা সেলিনার উপর এই অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটিয়েছে।
মাগুরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মুক্তাদির রহমান জানান, অ্যাসিডে সেলিনা খাতুনের কপাল, ও মুখমন্ডলের বাম পাশসহ শরীরের একাধিক স্থান ঝলসে গেছে।
মাগুরার পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান, অ্যাসিড নিক্ষেপের স্বীকার সেলিনার অভিযোগের প্রেক্ষিতে ঘটনার পরপরই শহরের পারলা গ্রামের বাবু মিয়ার ছেলে সেলিম , রবে মিয়ার ছেলে জাভেদ ও সেলিনার সতিন চম্পাকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com