প্রথম পাতা » Featured » এমপি এটিএম ওয়াহ্‌হাব বলেছেন, উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে রাজনৈতিক স্থিতিশীলতা

এমপি এটিএম ওয়াহ্‌হাব বলেছেন, উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে রাজনৈতিক স্থিতিশীলতা

এমপি এটিএম ওয়াহ্‌হাব বলেছেন, উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে রাজনৈতিক স্থিতিশীলতা

শ্রীপুর সংবাদদাতা : দেশের উন্নয়ণের পূর্ব শর্তই হচ্ছে রাজনৈতিক স্থিতিশীলতা। বর্তমান সরকার সামগ্রিক উন্নয়ণের স্বার্থে কাজ করে যাচ্ছে। উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে এর সুফল পেতে হলে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। কথাগুলো বলেছেন মাগুরা-১ আসনের সংদস্য মেজর জেনারেল (অবঃ) এটি এম আবুদল ওয়াহ্‌হাব।
তিনি সোমবার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে তিন দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলমের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা মনিরম্নজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান বদরম্নল আলম হিরো, ভাইস-চেয়ারম্যান মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস শাকুর, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান প্রমুখ।
মেজর জেনারেল (অবঃ) এটি এম আবদুল ওয়াহ্‌হাব আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আগামী ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।
তিনদিন ব্যাপি এ মেলায় মোট ৯ টি স্টলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে নেয়া-ডিজিটাল বাংলাদেশ, একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন প্রকল্প, শিক্ষা সহয়তা কর্মসূচী, নারীর ক্ষমতায়ন, সামাজিক নিরাপত্তা, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, কৃষি উন্নয়নসহ বিভিন্ন কর্মসূচী উন্নয়ন কর্মসূচী সর্ম্পকে জনগণকে অবহিত করা হচ্ছে। এর আগে সকালে এ উপলক্ষে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্যর্ যালি বের হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com