আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:৩৬

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঘর পেলেন সারঙ্গদিয়ার মেরিনা

নিজস্ব প্রতিবেদক: মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সাইফুজ্জামান শিখরের সহযোগিতায় দূয্যোগ সহনীয় দুকক্ষ বিশিষ্ট পাকা ঘর পেলেন শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামের দরিদ্র দিনমজুর মেরিনা বেগম।

নতুন ঘর পেয়ে মেরিনা বেগম খুবই খুশি। মেরিনা বেগম এর আগে কখনই ভাবেননি এত সুন্দর একটি ঘরে তিনি স্বামী সন্তান নিয়ে বসবাস করতে পারবেন।

মেরিনা বেগমের আগে ভাল একটি ঘর ছিল না। টিনের চালার একটা ভাঙা ঘর ছিল। ঝড় বৃষ্টি এলে ঘরে পানি ঢুকে পড়তো। রান্না বান্না করতে কষ্ট হতো। আত্মীয়স্বজন কেউ এলে শুতে দিতে পারতেন না। কিন্ত সেই কষ্ট তার মোচন হয়েছে নতুন ঘর পেয়ে।

কিছুদিন হলো মেরিনা বেগম নতুন ঘরে উঠেছেন। পাকা ওয়াল করা ঘরের সাথে রয়েছে আলাদা বাথরুম এবং রান্নাঘর। বসার জন্যও আলাদা জায়গা রয়েছে। মেরিনা বেগম জানিয়েছেন নতুন ঘর তিনি পেয়েছেন মাগুরা-১ আসনের সম্মানিত সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সাইফুজ্জামান শিখরের সহযোগিতার কারণে। তাঁর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মেরিনা বেগম বলেন, নতুন ঘর পাওয়ার কারণে তাঁর জীবনের বড় এক স্বপ্নপূরণ হয়েছে। তাঁর পক্ষে কোনোদিনই এরকম একটি ঘর তৈরি করা সম্ভব ছিল না।

উল্লেখ্য দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় এই ঘর একেবারে বিনামূল্যে তৈরি করে দেওয়া হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology