প্রথম পাতা » Featured » বিএনপি চোরাবালিতে আটকে গেছে-মাগুরায় সেতুমন্ত্রী

বিএনপি চোরাবালিতে আটকে গেছে-মাগুরায় সেতুমন্ত্রী

বিএনপি চোরাবালিতে আটকে গেছে-মাগুরায় সেতুমন্ত্রী

মাগুরা প্রতিদিন ডেস্ক : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী মোঃ ওবায়দুল কাদের এমপি বিএনপিকে জঙ্গীবাদের মদতদাতা এবং পৃষ্টপোষক হিসেবে উল্লেখ্য করে বক্তব্য রেখেছেন।

তিনি শুক্রবার দুপুরে মাগুরা নোমানী ময়দানে জেলা আওয়ামীলীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন।

মন্ত্রী বলেন, বিএনপি এখন পথহারা দিশেহারা পথিক। তারা ভুলের চোরাবালিতে আটকে গেছে। তাদেরকে নিয়ে আমরা বিচলিত নই। আমরা বিচলিত বিএনপি যাদের মদত দেয়, পৃষ্টপোষকতা দেয়, উত্সাহ দেয় সেই ধর্মীয় জঙ্গীবাদ ও উগ্রবাদকে নিয়ে।

দুপুর ১২টায় জেলা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে এ সমাবেশে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। গত ৫ জানুয়ারির নির্বাচনের আড়াই বছর পর বাংলাদেশের উন্নয়ন ও জঙ্গীবাদ দমনে সন্তষ্ট হয়ে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি শুধু প্রধানমন্ত্রীকে অভিনন্দনই জানাননি বরং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে তাকে উত্সাহ দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব এখন সারা বিশ্বে প্রসংশিত হচ্ছে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী ড. বিরেন শিকদার এমপি, মেজর জেনারেল(অব) এটিএম আবদুল ওয়াহহাব এমপি, কামরুল লায়লা জলি এমপি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবু নাসির বাবলু, জেলা পরিষদ প্রশাসক এড. সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রোস্তম আলি সহ আরো অনেকে।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মন্ত্রী ওবায়দুল কাদের জঙ্গীবাদ দমনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার পাশাপাশ মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে প্রত্যেককে এগিয়ে আসার আহ্বান জানান। পরে তিনি মাগুরার দূর্দশাগ্রস্থ বিভিন্ন সড়ক ‍উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে তার বক্তব্য শেষ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com