প্রথম পাতা » Featured » ‘মাদার তেরেসা’ স্বর্ণপদক পেলেন ইউপি চেয়ারম্যান শাহ্জাহান মিয়া

‘মাদার তেরেসা’ স্বর্ণপদক পেলেন ইউপি চেয়ারম্যান শাহ্জাহান মিয়া

‘মাদার তেরেসা’ স্বর্ণপদক পেলেন ইউপি চেয়ারম্যান শাহ্জাহান মিয়া

শ্রীপুর সংবাদদাতা : সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্জাহান মিয়া ‘মাদার তেরেসা স্বর্ণপদক-২০১৫’ লাভ করেছেন।

শুক্রবার রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের জহির রায়হান মিলনায়তনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তাকে এ পদক প্রদান করা হয়।

বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদের উদ্যোগে ‘জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মরণে’ আয়োজিত আলোচনা সভা ও সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠানে অর্থ প্রতিমন্ত্রী এম.এ মান্নান প্রধান অতিথি হিসেবে এ পদক তুলে দেন।

উল্লেখ্য, মোঃ শাহজাহান মিয়া সমাজসেবা ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ এর আগেও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে বেশ কয়েকটি পুরস্কার লাভ করেন। এ ছাড়া তিনি জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সিঙ্গাপুর ও ফিলিপাইন ভ্রমণ করেছেন।

পুরস্কার পাওয়ার পর ইউপি চেয়ারম্যান মোঃ শাহ্জাহান মিয়া জানান, প্রত্যন্ত অঞ্চলের একজন জন প্রতিনিধি হিসেবে তিনি আজীবন মানুষের সেবা ও এলাকার উন্নয়নে কাজ করে যেতে চান। মাদার তেরেসা পুরস্কার তার কাজকে আরো উত্সাহিত করবে। এ পুরস্কার দেয়ায় বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদকে তিনি কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com