প্রথম পাতা » Featured » আলতাফ হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবলে শহীদ রাশেদ সেলিম চ্যাম্পিয়ন

আলতাফ হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবলে শহীদ রাশেদ সেলিম চ্যাম্পিয়ন

আলতাফ হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবলে শহীদ রাশেদ সেলিম চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় আলতাফ হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় শহীদ রাশেদ সেলিম ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার বিকালে মাগুরা নোমানি ময়দানে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা বেরইল সুন্দর ক্লাবকে টাইব্রেকারে ৪-২ গোলে পরাজিত করে টফি জিতে নেয়।

মাগুরার একমাত্র ফুটবল প্রশিক্ষণ কেন্দ্র ইয়াং স্টার একাডেমি ও স্বেচ্ছাসেবি সংগঠন আলোকবিন্দু আয়োজিত এই টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে বিজীয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেন হোসেন খান।

এ সময় প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম, পৌর মেয়র খুরশিদ  হায়দার টুটুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসন ও ইয়াং স্টার একাডেমীর পরিচালক বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে সেরা খেলোয়াড় শহীদ রাশেদ সেলিম ফুটবল একাদশের বাপ্পী ও সেরা গোলদাতা বেরইল সুন্দরবন ক্লাবের জনি নির্বাচিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার ও রানার্স আপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

গত ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই টূর্ণামেন্টে জেলার মোট ৮ টি দল অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com