প্রথম পাতা » Featured » ইয়াবা ও নকল সিলসহ বালিদিয়া ইউপি মেম্বর আটক

ইয়াবা ও নকল সিলসহ বালিদিয়া ইউপি মেম্বর আটক

ইয়াবা ও নকল সিলসহ বালিদিয়া ইউপি মেম্বর আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বর শ্যামলি মুরাদকে সোমবার ১৭৫ পিস ইয়াবা এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন সরকারি কর্মকর্তাদের ১৪টি নকল সিল সহ আটক করেছে ডিবি পুলিশ।

পুলিশ জানায়, মাগুরার সদর উপজেলার পুখরিয়া গ্রামের মাদক ব্যবসায়ী কাজী সোহানুল কবির হৃদয় নামে এক যুবককে শুক্রবার রাতে বিনোদপুর বাজার থেকে ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশের কাছে ইয়াবা বিক্রেতা হিসেবে বালিদিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বর শ্যামলির নামটি স্বীকার করে।

প্রাপ্ত খবর অনুযায়ী সোমবার সকালে মাগুরার মহম্মদপুর উপজেলার চাপাতলা গ্রামে মেম্বর শ্যামলির বাড়িতে তল্লাশি চালিয়ে তাকে আটকের পাশাপাশি ঘরের মধ্যে থেকে আমদানি নিষিদ্ধ ১৭৫ পিস ইয়াবা এবং মাগুরার বিভিন্ন থানার ওসি, বরিশাল ও মাগুরার ডিএসবি’র এসপি, বিভিন্ন এম্বাসির ফাস্ট সেক্রেটারি এবং হাসপাতালের সুপারিনটেনডেন্টের ১৪টি নকল সিল পাওয়া যায়।

মাগুরা ডিবি পুলিশের ওসি ইনামুল হক জানান, মেম্বর শ্যামলির  স্বামী মুরাদ আলি এক সময় সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। অবসর গ্রহণের পর থেকে সে স্ত্রী শ্যামলির সহায়তায় এসব মাদকের ব্যবসা চাালিয়ে আসছিল। বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তাদের জাল সিল ব্যবহার করে তারা সাধারণ মানুষকে প্রতারিত করতো। তাছাড়াও মটর সাইকেল চুরি চক্রের সাথে তাদের সংশ্লিষ্টতা রয়েছে বলে পুলিশের কাছে খবর রয়েছে।

মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শ্যামলিকে আটক করা হলেও পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তার স্বামী মুরাদ আলি পালিয়ে যেতে সক্ষম হয়। তবে তাকে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com