প্রথম পাতা » নারী/তারুণ্য » কাদিরপাড়া ইউপি চেয়ারম্যান পারভীন সুলতানা রুমুর সংবর্ধনা

কাদিরপাড়া ইউপি চেয়ারম্যান পারভীন সুলতানা রুমুর সংবর্ধনা

কাদিরপাড়া ইউপি চেয়ারম্যান পারভীন সুলতানা রুমুর সংবর্ধনা

শ্রীপুর সংবাদদাতা : মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া ইউপি চেয়ারম্যান পারভীন সুলতানা রুমুকে রবিবার সংবর্ধনা দেয়া হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উন্নয়নমূলক কাজের স্বীকৃতি স্বরূপ নির্বাচিত নারী চেয়ারম্যান পারভীন সুলতানা রুমু সরকারি সফরে ফিলিপাইন ও সিঙ্গাপুর ভ্রমণের আমন্ত্রণ পান। গত ১৬ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত স্থানীয় সরকার মন্ত্রণালয়ের তত্তাবধানে ১৬ সদস্যদের এ প্রতিনিধি দল দুটি রাষ্ট্র ভ্রমণ করেন। সফর শেষে ফিরলে এলাকাবাসী এ সংবর্ধনার আয়োজন করে।
পারভীন সুলতানা রুমু এর আগে খুলনা বিভাগসহ জেলা শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক পান। এছাড়া এলজিএসপি প্রকল্পে তিনি জেলার প্রথম স্থান অধিকার করেন। তিনি সাড়ে চার বছরে কাদিরপাড়া ইউপির প্রত্যন্ত অঞ্চলে বিদ্যুত সরবরাহ, কাঁচা রাস্তা সলিং-পাকা, বিধবা ও নারী পরিত্যক্তা, প্রতিবন্ধিদের উন্নয়নের বিশেষ ভূমিকা রেখেছেন। গরীব ও দুঃস্থ নারীদের গর্ভবতী ভাতা, ভিজিএফ, ভিজিডি কার্ড প্রদানসহ সামাজিক নানা উন্নয়নে বিশেষ ভূমিকা রেখেছেন।
পারভীর সুলতানা রুমুর স্বামী মরহুম আশরাফ উদ্দিন আহম্মদও এই ইউনিয়ন পরিষদের চারবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। শ্বশুর মরহুম ডাঃ করিব উদ্দিন আহম্মদও স্বাধীনতা পূর্বকালীন সময়ে এখানকার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। দাদা শ্বশুর মরহুম ডাঃ নাজির উদ্দিন আহম্মদ ব্রিটিশ আমলে এই ইউনিয়ন পরিষদের প্রথম প্রেসিডেন্ট ছিলেন। পারভীন সুলতানার পিতা ব্রিটিশ রেলওয়ের ষ্টেশন মাষ্টার হিসেবে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। ছোট চাচা পাংশার পাটা ইউনিয়নের দীর্ঘদিনের নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। মামা আহম্মদ তৌফিজ উদ্দিন মাষ্টার পাবনার সাতবাড়িয়া-সুজানগর আসনের আওয়ামীলীগের দলীয় সংসদ ছিলেন।
বর্ধিষ্ণু পরিবারের একজন প্রতিনিধি হিসেবে পারভীন সুলতানা রুমু তার দায়িত্ব পালনে সচেষ্ট আছেন বলে সংবর্ধনা সভায় উপস্থিত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com