প্রথম পাতা » ব্রেকিং-নিউজ » ঢাকায় যশোর বিভাগ বাস্তবায়ন পরিষদের সভা

ঢাকায় যশোর বিভাগ বাস্তবায়ন পরিষদের সভা

ঢাকায় যশোর বিভাগ বাস্তবায়ন পরিষদের সভা

মাগুরা প্রতিদিনি ডেস্ক: গতকাল  ১০ অক্টোবর সন্ধ্যায় বৃহত্তর যশোর ভবনে বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদের সভা অনুষ্ঠিত হয় । সংগঠনের সাবেক সভাপতি খান টিপু সুলতানের ইন্তেকালের পর কার্যনির্বাহী কমিটি প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ত্ব করেন সিনিয়র সহ সভাপতি ও বর্তমানে ভারপ্রাপ্ত সভাপতি শৈলেন্দ্রনাথ সাহা। সভা শুরু হওয়ার আগে প্রয়ত সভাপতি খান টিপু সুলতানের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয় ও স্মৃতিচারণ করা হয়।
সন্ধ্যা ৭টায় সভার কার্যক্রম শুরু হয়। যশোর বিভাগ বাস্তবায়ন করার লক্ষ্যে আগামী এক মাসের মধ্যে গুরুত্বপূর্ণ কিছু কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত নেয়া হয়।এর মধ্যে রয়েছে  ঢাকায় সংবাদ সম্মেলন, প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান, যশোর শহরে ১০ হাজার লিফলেট বিতরণ, যশোর শহরে শতাধিক ব্যানার ও ফেসটুন লাগানো,  বিশিষ্ট ব্যক্তিদের সাথে দেখা করে মতবিনিময় করা। একই সাখে সকল কার্যক্রম পরিচালনার জন্য প্রয়োজনীয় অর্থ সংগ্রহের বিষয়ে উদ্যোগ গ্রহণ করা হয়।
এর আগে বৃহত্তর যশোর সমিতির উদ্যোগে দুটি সংগঠনের ১০ জন সদস্য রেল মন্ত্রণালয়ে গিয়ে বৃহত্তর যশোরের ৩জন উচ্চ পদস্থ কর্মকর্তার সাথে সাক্ষাৎ করে বৃহত্তর যশোরের চারটি জেলার মধ্যে রেল যোগাযোগ বাস্তবায়নের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com