প্রথম পাতা » Featured » নতুন ধারাবাহিকে শখের সঙ্গে সাব্বির এই প্রথম

নতুন ধারাবাহিকে শখের সঙ্গে সাব্বির এই প্রথম

নতুন ধারাবাহিকে শখের সঙ্গে সাব্বির এই প্রথম

প্রতিদিন ডেস্ক : মাগুরার ছেলে সাব্বির। ছোট পর্দায় এই সময়ের সবচেয়ে জনপ্রিয় নায়ক। ব্যস্ত সময় কাটছে তার। একই রকম ব্যস্ত সময় কাটছে ছোট পর্দার আরেক তারকা আনিকা কবির শখের। দুজনেই চলচ্চিত্রে রুপালী পর্দায় অভিনয় করলেও একসাথে কাজ করা হয়ে ওঠেনি কখনো।

সেই সুযোগটিই এবারকরে দিলেন দর্শকপ্রিয় নাট্য নির্মাতা সাগর জাহান। তার রচনা ও পরিচালনায় ‘এই কূলে তুমি আর ওই কূলে তুমি’ নামের একটি ধারবাহিকে জুটি বেঁধে কাজ করতে দেখা যাবে সাব্বির ও শখকে।

সাব্বির বলেন, ‘শখ দেশের একজন প্রতিষ্ঠিত মডেল ও অভিনেত্রী। আমার সমসাময়িক যারা ভালো কিছু কাজ করছেন শখ তাদের একজন। তার সাথে এর আগে কাজের সুযোগ হয়নি। এবার সেই সুযোগ পেয়ে খুব ভালো লাগছে। আশা করছি আমাদের অন কেমিস্ট্রি ভালো লাগবে সবার।’

তিনি আরো বলেন, ‘সাগর ভাইয়ের সাথেও এটা আমার প্রথম ধারাবাহিক। নাটকে আমি শখের প্রেমিক। আমার সাথেই তার প্রেম চলে। মোশাররফ করিম এলাকার বড় ভাই। তিনি এলাকার মাস্তান। তবে সবার ভাল করেন। তিনিও পছন্দ করেন শখকে। আমি শখকে ভালোবাসি বলে বিভিন্ন সময় আমাকে হুমকি দেন।’

নাটকটিতে সাব্বির-শখ ছাড়া আরো অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, বাঁধন, ফজলুর রহমান বাবু, তানিয়া আহমেদ, ফারুক আহমেদ, ওয়াহিদা মল্লিক জলি, রহমত আলীসহ অনেকই। ধারাবাহিক নাটকটি খুব শিগগির একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়।

এদিকে শখ সম্প্রতি কাজ করেছেন কিছু বিজ্ঞাপনে। পাশাপাশি বেশ কিছু খন্ড নাটকেও তার উপস্থিতি মিলবে বৈচিত্রময় চরিত্রে। অন্যদিকে এটিএন বাংলায় প্রচার শুরু হয়েছে সাব্বির অভিনীত ধারবাহিক ‘তাহাদের যৌবনকাল’। প্রয়াত নাট্য ব্যক্তিত্ব আব্দুল্লাহ আল মামুনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজাদ হাসান বাবলু। এছাড়া সম্প্রতি আরো বেশ কিছু নাটকের কাজ শুরু করতে যাচ্ছেন সাব্বির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com