প্রথম পাতা » Featured » প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি : মহম্মদপুরে মামলা

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি : মহম্মদপুরে মামলা

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি : মহম্মদপুরে মামলা

মাগুরা প্রতিদিন ডটকম (মহম্মদপুর) : ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে আপলোড করায় মামলা হয়েছে। মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: নাসিরুল ইসলাম লুলু মিয়া সোমবার সকালে মহম্মদপুর থানায় তথ্য প্রযুক্তি আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ৫ অক্টোবর সকালে লুলু মিয়া তার ফেসবুক আইডি ব্যবহারের সময় আলীম মোল্যা নামক একটি ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি দেখতে পান। অতপর তিনি চ্যাট বক্সে গিয়ে বিকৃত ছবিটিকে ডিলিট করার পরামর্শ দিলে প্রতিউত্তরে তিনি অশ্লীল কথাবার্তা বলেন। এক পর্যায়ে তিনি লুলু মিয়াকে হুমকি প্রদান করেন। এ খবরে বিক্ষুদ্ধ জনতা ওইদিন দুপুরে আইডি ব্যবহারকারি আলীম মোল্যার বাড়ি-ঘর ভাংচুর করে। শেখ হাসিনার বিকৃত ছবির বিষয়টি ইউপি চেয়ারম্যান ও স্থানীয় নেতৃবৃন্দের অবহিত করলে তারা তাকে থানায় মামলা করার পরামর্শ দেন। পরে তিনি নহাটা বাজারস্থ একটি কম্পিউটারের দোকানে গিয়ে আইডি ব্যবহারকারির ছবি ও তার আইডিতে আপলোডকৃত প্রধানমন্ত্রীর কয়েকটি বিকৃত ছবির স্ক্রিণসর্ট প্রিন্ট করে গতকাল সোমবার সকালে ফেসবুক আইডি ব্যবহার কারীর নামে থানায় একটি মামলা দ্বায়ের করেন। আইডি ব্যবহারকারী মহম্মদপুর উপজেলার ঝগড়দিয়া গ্রামের মৃত: ময়েন মোল্যার ছেলে মো: বেলায়েত হোসেন। খোঁজ নিয়ে জানা গেছে তিনি সৌদি প্রবাসী।

মামলার বাদি মো: নাসিরুল ইসলাম লুলু মিয়া জানান, চ্যাট বক্সে গিয়ে তাকে একাধিকবার শেখ হাসিনার বিকৃত ছবিটি ডিলিট করতে অনুরোধ করলে তিনি প্রতিবারই আমাকে হুমকি দিয়েছেন। ঘটনার সত্যতা স্বীকার করে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তরীকুল ইসলাম বলেন, আমরা হেডকোয়াটার থেকে তদন্তের অনুমতি পেয়েছি। আসামি দেশের বাইরে থাকায় আমরা তাকে গ্রেফতার করতে পারিনি। তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com