প্রথম পাতা » Featured » মাগুরায় অবৈধ অস্ত্র আর মাদক ব্যবহারে ডিবি পুলিশের হুসিয়ারি

মাগুরায় অবৈধ অস্ত্র আর মাদক ব্যবহারে ডিবি পুলিশের হুসিয়ারি

মাগুরায় অবৈধ অস্ত্র আর মাদক ব্যবহারে ডিবি পুলিশের হুসিয়ারি

প্রতিদিন ডেস্ক : মাগুরায় দ্বিতীয়বার কোন অবৈধ অস্ত্রের ব্যবহার বরদাস্ত করা হবে না বলে হুসিয়ারি উচ্চারণ করেছে জেলা ডিবি পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় শহরের হাইওয়ে রেস্টুরেন্টের সামনে আয়োজিত সমাবেশ থেকে এই হুসিয়ারি দেয়া হয়।
সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজি নির্মূলে গণ সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাগুরা ডিবি পুলিশ আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ।
জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাসির বাবলু।DSC_0220
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্সী আসাদুজ্জামান, এড. শাখারুল ইসলাম শাকিল, জেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক রানা আমির ওসমান সহ আরো অনেকে।
এ সভায় পুলিশের পক্ষ থেকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজি বন্ধের জন্য সাধারণ জণগণের সহযোগিতা চাওয়া হয়। পাশাপাশি ২৩ জুলাই শহরের দোয়ারপাড়ে অবৈধ আগ্নেয়াস্ত্রের ব্যবহারের বিষয়টি উল্লেখ করে জানানো হয়, ওইদিনের পর মাগুরায় আরো কোন অস্ত্রের ব্যবহার হয়নি। ভবিষ্যতেও যাতে না হয় সে লক্ষ্যে মাগুরা পুলিশের বিভিন্ন বাহিনী তত্পর রয়েছে।
সভায় বক্তারা পুলিশ ও জনগণের মধ্যে সমন্বয় সৃষ্টির আহবান জানান। সেইসঙ্গে জেলায় কোন ধরণের মাদক কেনাবেচা যেন না হয় সে ব্যাপারে জনগণকে সচেতন থাকতে আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com