প্রথম পাতা » মাগুরা সদর » মাগুরায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন

মাগুরায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন

মাগুরায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন

প্রতিদিন ডেস্ক : মাগুরায় গত দুইদিনে আধিপত্য বিস্তার এবং ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে দুই ব্যক্তি খুন হয়েছে। এরা হলো শালিখা উপজেলার গঙ্গারামপুর গ্রামের ওয়াজেদ লস্কারের ছেলে আরব লস্কার (৩৫) এবং সদর উপজেলার আমুড়িয়া গ্রামের আমজাদ বিশ্বাসের ছেলে সাইফার রহমান (৩২)।

পুলিশ ও এলাকবাসী জানায়, গঙ্গারামপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা মাকছুদুর রহমান ডলারের সাথে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ শেখ সমর্থিতদের এলাকায় অধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এ বিরোধের এক পর্যায়ে শুক্রবার দুপুরে বিভিন্ন অভিযোগের কারণে ফরিদ গ্রুপের সদস্য সম্প্রতি বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদানকারী শামীম নামে এক যুবককে শালিখা থানা পুলিশ আটক করে। কিন্তু বিকেলেই তাকে ছেড়ে দেয়া হয়। তবে এ আটকের ঘটনার সঙ্গে আরব লস্করের সম্পর্ক আছে এমন অভিযোগ এনে শামিমের নেত্বত্বে ফরিদ গ্রুপের কয়েকজন যুবক আজ সকালে আরব লস্করকে একাকি পেয়ে ধারালো সড়কি দিয়ে বুকে আঘাত করলে সে গুরুতর আহত হয়।

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় আরব লস্কারকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিত্সক মমতাজ মজিদ তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পুলিশ ফরিদসহ কয়েকজনকে আটক করেছে।

এদিকে সদর উপজেলার আসবা গ্রামের বিল থেকে রবিবার ভোরে পুলিশ সাইফার বিশ্বাসের লাশ উদ্ধার করেছে।

নিহতের ভাই আবু তাহের অভিযোগ করেন, শনিবার রাতে তাদের প্রতিবেশি মিঠু নামে এক যুবক সাইফারকে মাছ ধরার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে জখম করে বিলের ভিতর ফেলে রেখে যায়। এ ঘটনার পর মারাত্মক জখম অবস্থায় সাইফার নিজের মোবাইল দিয়ে তার এক নিকটাত্মিয়ের কাছে হামলার বিষয়টি জানায়। এ খবর পাওয়ার পর পরিবারের সদস্যরা রাত ১২টার দিকে ঘটনাস্থলে পৌছে তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ওই গ্রামের লাবু খানের ছেলে মাসুদ হোসেন টিটু নামে এক যুবককে পুলিশ আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com