প্রথম পাতা » Featured » যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রিতি নষ্টের ষড়যন্ত্র চলছে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রিতি নষ্টের ষড়যন্ত্র চলছে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রিতি নষ্টের ষড়যন্ত্র চলছে

মহম্মদপুর সংবাদদাতা : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এড. শ্রী বীরেন শিকদার এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রিতির দেশ। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে বহু বছর ধরে চলে আসা এ বন্ধন নিয়ে আমরা গর্ববোধ করি। সরকার সকল ধর্মকে সমান গুরুত্ব দিচ্ছে। কিন্তু একটি মহল আমাদের যুব সমাজকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। সাম্প্রদায়িক সম্প্রিতি নষ্ট করার জন্য তারা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

শনিবার বিকেলে মাগুরার মহম্মদপুরে একটি মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মহম্মদপুর বরকতিয়া এসএআর দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে মাগুরা জেলা প্রশাসক মুহাঃ মাহাবুবর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. রিয়াজুল আলম খান, সিনিয়র সহকারি পুলিশ সুপার সুদর্শণ কুমার রায়, মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শাহীন হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি গোলাম রব্বানী, ওসি রিয়াজুল ইসলাম, যুবলীগ নেতা অধ্যাপক বিপ্লব রেজা বিকো সহ আরো অনেকে।

Magura-03-Minister-Ad-Birenমাগুরা ২ আসনের সাংসদ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশকে আমরা এমনভাবে গড়ে তুলতে চাই, যেখানে যুবকরা আধুনিক প্রশিক্ষণ পাবে। তারা দেশকে এগিয়ে নিতে মেধাবী, নৈতিক গুণাবলিসমৃদ্ধ অত্যাধুনিক সব প্রযুক্তির জ্ঞানে নিজেদের সমৃদ্ধ করবে।

শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে প্রতিমন্ত্রী মহম্মদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন দূর্গা পুজা উপলক্ষে মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্যদেন। এখানে উপজেলার ১২১ টি পূজা ম-পের জন্য ৯ হাজার টাকা করে সরকারি সহায়তার চেক প্রদান করেন। সেখানে স্থানীয় হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com