প্রথম পাতা » Featured » অ্যাড. শাহিন আটকে দিলেন পরিবহন, তদ্বিরকারিকে আটক করলেন ওসি

অ্যাড. শাহিন আটকে দিলেন পরিবহন, তদ্বিরকারিকে আটক করলেন ওসি

অ্যাড. শাহিন আটকে দিলেন পরিবহন, তদ্বিরকারিকে আটক করলেন ওসি

মাগুরা প্রতিদিন ডটকম : প্রশাসনের তদারকি না থাকায় শেষ পর্যন্ত সাধারণ জনগণ ক্ষতিকর কালো ধোয়া নির্গমনকারী ফিটনেস বিহিন যানবাহন চলাচল বন্ধ করতে এগিয়ে আসছে। শুক্রবার দুপুরে এরকম একটি যানবাহন আটকের পর চালকসহ পুলিশের হাতে তুলে দিলেন তরুণ আইনজীবী রাশেদ মাহমুদ শাহিন।

প্রত্যক্ষদর্শিরা জানায়, দুপুর দুইটার দিকে নিহাল ট্রেডার্স ও রাসেল এন্টারপ্রাইজের যৌথ মালিকানাধিন বিআরটিএ’র নিবন্ধনবিহিন স্যালো ইঞ্জিন চালিত একটি মিনি ট্রাক কালো ধোয়া ছড়িয়ে এইচ.আর.বি. ভাটা থেকে ইট নিয়ে নির্বিঘ্নে শহরে প্রবেশ করে। শহরের কলেজ রোড হয়ে ট্রাকটি পুরাতন জেলখানা অতিক্রম করার সময় মাগুরা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অ্যাড. রাশেদ মাহমুদ শাহিন এটির গতিরোধ করেন। পরে স্থানীয় সাধারণ জনগণের সহায়তায় তিনি চালক লিটনকেসহ পরিবেশের জন্য ক্ষতিকর মিনি ট্রাকটি মাগুরা সদর থানা পুলিশের হাতে সোপর্দ করেন। অ্যাড. শাহিনের জনহিতকর এমন উদ্যোগে ভূয়সি প্রশংসা করেছেন তারা।

এদিকে ইট বোঝাই ট্রাকটি আটকের খবর পেয়ে রাসেল এন্টারপ্রাইজের ম্যানেজার পরিচয়ে জনি নামে এক ব্যক্তি নিজেকে ক্ষমতাধর ও গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে উপস্থাপন করে ট্রাকটি ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশ তাকেও আটক করে।

এ বিষয়ে অ্যাড. রাশেদ মাহমুদ শাহিন বলেন, প্রশংসা পাওয়ার জন্য নয়, বরং সামাজিক দায়িত্ববোধের জায়গা থেকেই ক্ষতিকর সকলপ্রকার কাজ থেকে প্রত্যেকের বিরত থাকা উচিত। একই সাথে এটি বন্ধ করতে সংশ্লিষ্ট বিভাগকেও আমাদের সহযোগিতা দিতে হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে অবৈধ যানবাহন বন্ধে অভিযান অব্যাহত রাখার প্রতিশ্রুতিও দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com