প্রথম পাতা » Featured » বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি : মহম্মদপুরে জামাত পুত্র গ্রেফতার

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি : মহম্মদপুরে জামাত পুত্র গ্রেফতার

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি : মহম্মদপুরে জামাত পুত্র গ্রেফতার

মহম্মদপুর সংবাদদাতা : জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্টাটাস দেয়ায় সংক্রান্ত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মামলায় গ্রেপ্তার হয়েছেন মাগুরার মহম্মদপুর উপজেলাধীন পলাশবাড়ীয়া ইউপিতে চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী আহমেদ শামীম সবুজ (৩৫)। সে উপজেলা জামায়াতের সাবেক আমীর ও স্থানীয় আমিনুর রহমান কলেজের সাবেক উপাধ্যক্ষ অধ্যাপক গোলাম আকবরের ছেলে।

সোমবার সকালে তাকে বরগুনা জেলার বেগাতী উপজেলার একটি এনজিও কার্যালয় থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ১৩ আগস্ট আহমেদ শামীম সবুজ নামের ওই ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের টাইমলাইনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে আপত্তিকর বক্তব্য প্রচার করে। এ ঘটনায় স্থানীয় ঠিকাদার আলহাজ আতিয়ার রহমানের ছেলে মো: আল-ইমরান বাদি হয়ে গত ১০ সেপ্টেম্বর মহম্মদপুরে থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। মামলার পরই সবুুজ আত্মগোপনে চলে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এস আই হাফিজুর রহমান সোমবার সকালে আহমেদ শামীম সবুজকে বরগুনা জেলার বেগাতী উপজেলায় অবস্থিত রিসোর্স ডেভোলপমেন্ট ফাউন্ডেশন (আরডিএফ) নামের একটি এনজিও কার্যালয় থেকে গ্রেপ্তার করেন। তিনি এলাকা থেকে পালিয়ে ওই এনজিওতে চাকরি করছিলেন বলে পুলিশ জানিয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই হাফিজুর রহমান জানান, মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃত আহমেদ শামীম সবুজকে মাগুরা আদালতে সোপর্দ করা হবে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তরীকুল ইসলাম সবুজের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com