প্রথম পাতা » Featured » মহম্মদপুরে স্কুল ছাত্রীদের নির্যাতন, একজনের আত্মহত্যার চেষ্টা

মহম্মদপুরে স্কুল ছাত্রীদের নির্যাতন, একজনের আত্মহত্যার চেষ্টা

মহম্মদপুরে স্কুল ছাত্রীদের নির্যাতন, একজনের আত্মহত্যার চেষ্টা

মহম্মদপুর সংবাদদাতা : মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ীয়া গ্রামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রী তিন বখাটে কর্তৃক শারীরিকভাবে নির্যাতনের শিকার হয়ে শনিবার দপুরে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। বাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। সে পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

হাসপাতালে ভর্তি নির্যাতিতা স্কুল ছাত্রী জানায়, প্রতিদিনের মতো সে আজ শনিবার সকালে পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক রুহোল আমিনের কাছে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। কিন্তু ওই পথেই আগে থেকে দাড়িয়ে ছিল ওই এলাকার ময়েন উদ্দিনের ছেলে ছন্টু, কালু মোল্যার ছেলে ওহিদুল এবং জাহিদ মোল্যার ছেলে তুফান। মেয়েটি তাদের অতিক্রম করে যাবার সময় বখাটে তিন যুবক মেয়েটির পথ আগলে শারিরীকভাবে নির্যাতনের চেষ্টা চালায়। এ সময় স্থানীয় গ্রামবাসীরা এলাকায় পৌছলে মেয়েটি ধস্তাধস্তি করে ছুটে বাড়ি চলে যায়। কিন্তু বাড়ি ফিরেই সে অপমান ও ক্ষোভে হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করে। এ ঘটনার পর বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে দুপুরে তাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
অপরদিকে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় একই উপজেলার চাপাতলা গ্রামে এক স্কুল ছাত্রীকে পিটিয়ে আহত করেছে স্থানীয় কুদ্দুস নামের এক বখাটে যুবক। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে কানুটিয়া আবদুল আলা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

আহত স্কুল ছাত্রীর বড় ভাই বাদশা মিয়া জানান, চর চাপাতলা গ্রামের পাচু ম্যোল্যর ছেলে কুদ্দুস (২২) বেশ কিছুদিন ধরে ওই শিক্ষার্থীকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিলো। এতে সে রাজি না হওয়ায় স্কুলে যাওয়া আসার পথে প্রায় তাকে উত্যক্ত করতো। তারপরও শনিবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই বখাটে যুবক মেয়েটির গতিরোধ করে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় মেয়েটির চিত্কারে আশেপাশের লোকজন ছুটে আসলে সে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে স্কুলগামি ছাত্রীদের উত্তক্ত করার বিষয়ে মহম্মদপুর ওসি রিয়াজুল ইসলাম বলেন, উভয় ঘটনার অভিযোগ পেয়েছি। অভিযুক্ত বখাটের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com