আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:১৩

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নিপীড়ন নির্যাতনের প্রতিবাদে মাগুরায় বিক্ষোভ সমাবেশ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার মালাইনগর ও চর গোয়ালদহ গ্রামের হিন্দু সম্প্রদায়ের বাড়িতে ধর্মান্তরিত হওয়ার চিঠি প্রেরণ এবং সুনামগঞ্জের শাল্লায় বাড়ি ঘরে হামলা লুটপাটের প্রতিবাদে মাগুরায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে শহরের চৌরঙ্গীমোড়ে এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে জেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।

দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত মানববন্ধন সমাবেশে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিত্বকারী ব্যক্তিরা অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট প্রদ্যুত কুমার সিংহ, সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা দিলীপ সরকার, পরিতোষ ঘোষ, উজ্জ্বল দত্তসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

এর আগে বেলা ১২ টায় মাইনোরিটি রাইটস ফোরামও অনুরূপ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

বক্তারা দেশব্যাপী হিন্দু সম্প্রদায়ের উপর হামলার ঘটনায় নিন্দা জ্ঞাপনের পাশাপাশি সংখ্যালঘু সম্প্রদায়ের সুরক্ষা আইন প্রণয়নের দাবি জানিয়ে বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology