আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:২৮

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন চলবে ৫ জুন-১৯ জুন পর্যন্ত

মাগুরা প্রতিদিন ডটকম : সারাদেশের মত মাগুরাতেও শনিবার থেকে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু হয়েছে। চলবে ১৯ জুন পর্যন্ত।

মাগুরা জেলায় এবার ১ লক্ষ ১২ হাজার ৩৯১ শিশুকে নীল ও লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে বলে জানা গেছে।

মাগুরা সিভিল সার্জন ডাক্তার শহীদুল্লাহ দেওয়ান জানান, ৫ জুন শনিবার থেকে শুরু হয়ে ১৯ জুন পর্যন্ত মাগুরা সদর, শ্রীপুর, মহম্মদপুর, শালিখা উপজেলা ও পৌরসভার মোট ৯৩৯টি ইপিআই কেন্দ্রে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন পরিচালিত হচ্ছে। যেখানে ৬ মাস থেকে ১১ মাস বয়সি ১২ হাজার ৩৭১ জন শিশুকে নীল রঙের ভিটামিন ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সি ১ লক্ষ ২০ শিশুকে দেওয়া হচ্ছে লাল ক্যাপসুল।

মাগুরায় ক্যাম্পেইন সফল করতে প্রশিক্ষণপ্রাপ্ত ২১২ জন স্বাস্থ্যকর্মী এবং ১ হাজার ৮৭৮ জন স্বেচ্ছাসেবক নিয়োজিত আছেন বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology