আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:৩৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় নড়াইল দলের বিজয়

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ‘শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় শনিবার নড়াইল মুন্সি ওলিউর রহমান ফুটবল একাডেমী ট্রাইবেকারে ৪-৩ গোলের ব্যবধানে গোপালগঞ্জ ফুটবল একাডেমীকে পরাজিত করেছে।

চরম উত্তেজনাপুর্ণ খেলায় নির্ধারিত সময়ে আক্রমন পাল্টা আক্রমনে মধ্যে দিয়ে ৩-৩ ড্র হয়। এ সময় নড়াইলের পক্ষে অবুঝ, সজিব ও ননী গাজী একটি করে গোল করেন। অন্যদিকে গোপালগঞ্জ-এর পক্ষে রিয়াদ ২ টি ও জয় একটি গোল করেন।

পরে ট্রাইব্রেকারে নড়াইল মুন্সি ওয়ালিউর রহমান ফুটবল একাডেমি ৪-৩ গোলের ব্যবধানে গোপালগঞ্জ ফুটবল একাডেমিকে পরাজিত করে।

রোববার একই মাঠে যশোর শামসুল হুদা ফুটবল একাডেমি কুষ্টিয়া ফুটবল একাডেমির মুখোমুখি হবে।

টুর্নামেন্টে দুটি গ্রুপে স্বাগতিক মাগুরা আছাদুজ্জামান ফুটবল একাডেমি,  নড়াইল ওলিয়ার রহমান ফুটবল একাডেমি, গোপালগঞ্জ ফুটবল একাডেমি, যশোর শামসুল হুদা ও নুর ইসলাম ফুটবল একডেমি, ঝিনাইদহ ফুটবল একাডেমি, কুষ্টিয়া ফুটবল একাডেমি, খুলনা বিকেএসপি অংশ নিচ্ছে।

জেলা ক্রিড়া সংস্থার সহযোগিতায় মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পৃষ্টপোষকতায় আছাদুজ্জামান স্পোর্টস একাডেমি এ টুর্নামেন্ট- এর আয়োজন করেছে।

আগামী ৬ সেপ্টেম্বর একই মাঠে ফাইনাল খেলা অনুষ্টিত হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology