প্রথম পাতা » Featured » অরাজনৈতিক ব্যক্তিরা মাঠ দখল করে প্রতিহিংসার সৃষ্টি করছে-জাতীয় সংসদের চীফ হুইপ 

অরাজনৈতিক ব্যক্তিরা মাঠ দখল করে প্রতিহিংসার সৃষ্টি করছে-জাতীয় সংসদের চীফ হুইপ 

অরাজনৈতিক ব্যক্তিরা মাঠ দখল করে প্রতিহিংসার সৃষ্টি করছে-জাতীয় সংসদের চীফ হুইপ 

মাগুরা প্রতিদিন ডটকম : জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ এমপি বলেছেন, আগে রাজনীতিতে প্রতিযোগিতা ছিল। প্রতিহিংসা ছিল না। কিন্তু বতর্মানে অরাজনৈতিক ব্যক্তিরা মাঠ দখল করে প্রতিহিংসার সৃষ্টি করেছে। তারা এখন বিভিন্ন মামলার আসামী উল্লেখ করে তিনি আরো বলেন, বর্তমান সরকারের সময় সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় দেশে বয়স্ক ভাতা, বিধাবা ভাতা, স্বামী পরিত্যাক্ত ভাতা, প্রতিবন্ধীভাতা, ভিজিএফ কার্ড, মুক্তিযোদ্ধভাতাসহ শিক্ষকদের শতভাগ বেতন ভাতা প্রদানসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে।

চিফ হুইপ সোমবার দুপুরে মাগুরা শহরের নোমানি ময়দানে মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত সংসদ সদস্য আছাদুজ্জামানের ২৪ তম মৃত্যুবার্ষিকি উপলক্ষে মাগুরা জেলা আওয়ামীলীগ আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নূরুজ্জামান আহমেদ এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি, ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাই, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুল ওয়াহ্হাব, সংরক্ষিত মহিলা এমপি কামরুল লায়লা জলি, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর।

Magura-Chief Wheep ASM Firoz Pic-02বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহ-সভাপতি মুন্সি রেজাউল হক, গোলাম মওলা, বাসুদেব কুন্ডু, সৈয়দ শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শফিকুজ্জামান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ্যাড. হাসান সিরাজ সুজা প্রমুখ।

চিফ হুইপ আসম ফিরোজ আরো বলেন, ১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় এসে এ অঞ্চলের সন্ত্রাসীদের প্রতিহত করে শান্তি প্রতিষ্ঠিত করেছেন। দেশের জনগণ এখন শেখ হাসিনা মুখি-আওয়ামীলীগ মুখি। দেশের মানুষ আওয়ামীলীগকে ভোট দিতে চায় কেননা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখা হাসিনা দেশের উন্নয়নের ক্ষেত্রে এমন কোন জায়গা খালি রাখেননি, যেখানে উন্নয়ন হয়নি।

Magura-Chief Wheep ASM Firoz Pic-03তিনি বলেন, মরহুম জননেতা আছাদুজ্জামান ছিলেন মাগুরার সর্বস্তরের মানুষের নেতা। তিনি আমাদের শিখিয়ে ছিলেন সংসদে কিভাবে প্রশ্ন করতে হয়।

মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে সকালে তার কবর জিয়ারত শেষে শহরে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিতে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা আওয়ামীলীগের হাজার হাজার নেতা-কর্মী অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com