প্রথম পাতা » Featured » কাউন্সিলর প্রার্থী বিবেকের একটি ভোট-একটি স্বপ্ন

কাউন্সিলর প্রার্থী বিবেকের একটি ভোট-একটি স্বপ্ন

কাউন্সিলর প্রার্থী বিবেকের একটি ভোট-একটি স্বপ্ন

প্রতিদিন ডেস্ক : মাগুরা পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বজলুল আলম বিবেকের একটি ভোট-একটি স্বপ্ন হ্যাণ্ডবিল নজর কেড়েছে এলাকাবাসির।

বজলুল আলম বিবেক তার এই প্রচারপত্রে নিজেকে একজন সাধারণ ও পাশের বাড়ির মানুষ হিসেবে পরিচয় দিয়েছেন। তিনি উল্লেখ করেছেন, ৬ নং ওয়ার্ড মাগুরা পৌরসভার একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড। যেখানে প্রায় ত্রিশ হাজার লোক বসবাস করে থাকে। কিন্তু এই ওয়ার্ডটিতে রয়েছে বহুবিধ নাগরিক সমস্যা। রাস্তাঘাটগুলোর সেভাবে উন্নতি হয়নি। ড্রেনেজ সমস্যা রয়েই গেছে। চিকিৎসাসেবাও জনগণের কাছে নেওয়া সম্ভব হয়নি। তবে সবচেয়ে যে বড় সমস্যা অভিভাবকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে সেটি হলো মাদক সমস্যা। মাদকের ব্যবহার আমাদের তরুণ সমাজকে বড়বেশি গ্রাস করে ফেলেছে। আর তাই তারুণ্যের সুন্দর স্বপ্ন ও ভবিষ্যত নিঃশেষ হওয়ার উপক্রম হয়ে দাঁড়িয়েছে।

প্রচারপত্রের মাধ্যমে তিনি যেমন একজন কাউন্সিলর হবার স্বপ্ন দেখেছেন। তেমনি এই ওয়ার্ডের মানুষকেও স্বপ্ন দেখতে উৎসাহিত করেছেন। তিনি লিখেছেন, প্রতিটি মানুষ স্বপ্ন দেখে। আমিও স্বপ্ন দেখি। তবে সেই স্বপ্ন আপনাদেরকে বাইরে রেখে নয়। কেবল একজন কথিত জনপ্রতিনিধি হওয়ার লক্ষ্যে আমি এই নির্বাচনে অবতীর্ণ হয়নি। ৬ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতেই আমি এই নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি বিজয়ী হলে আমার প্রথম অগ্রাধিকারভিত্তিক কাজ হবে এলাকা থেকে মাদক নির্মূল করা। আপনাদের চলাচলের পথগুলো সুন্দর করা। শিশু, কিশোর-কিশোরীসহ সবার নিরাপত্তা নিশ্চিত করা। ড্রেনেজ সমস্যার সমাধান করা। পৌরএলাকায় বিদ্যুৎ, পানিসহ সমস্ত ধরনের সরকারি সুযোগ-সুবিধাগুলো বৃদ্ধি করা।

তিনি তার প্রচারপত্রে নিজেকে ওয়ার্ডবাসির একজন সেবক হওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন। আর এ জন্য চেয়েছেন সকলের সহযোগিতা। চেয়েছেন ডালিম মার্কায় একটি ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com