প্রথম পাতা » Featured » দলীয় নেতা-কমীরা কাজ করছে না বলে অভিযোগ বিএনপির মেয়র প্রার্থী কাফুরের

দলীয় নেতা-কমীরা কাজ করছে না বলে অভিযোগ বিএনপির মেয়র প্রার্থী কাফুরের

দলীয় নেতা-কমীরা কাজ করছে না বলে অভিযোগ বিএনপির মেয়র প্রার্থী কাফুরের

প্রতিদিন ডেস্ক : দলীয় নেতা-কর্মীদের পাশে না পেয়ে বিপাকে পড়েছেন মাগুরা পৌরসভার বিএনপি দলীয় মেয়র প্রার্থী ইকবাল আকতার খান কাফুর। শুক্রবার বিকালে প্রাক নির্বাচনী সভায় বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মশিউর রহমানের উপস্থিতিতে প্রার্থী এবং দলের অন্যান্য নেতা-কর্মীরা এ অভিযোগ করেন।

বিকাল সাড়ে ৪টায় মাগুরা পৌরসভার বিএনপি দলীয় মেয়র প্রার্থী ইকবাল আকতার খান কাফুরের বাসভবনে জেলা বিএনপির সহ-সভাপতি নেওয়াজ হালিমা আরলির সভাপতিত্বে প্রাক নির্বাচনী সভার কার্যক্রম শুরু হয়। একে একে বক্তব্য রাখেন মাগুরা পৌরসভার মেয়র প্রার্থী ইকবাল আকতার খান কাফুর, জেলা বিএনপির সহ-সভাপতি আহসান হাবিব কিশোর, সাংগঠনিক সম্পাাদক মহম্মদ আলি, সদর উপজেলা বিএনপি সভাপতি সৈয়দ মোকাদ্দেস হোসেন, সম্পাদক এড.ওমর ফারুক, জেলা শ্রমিক দল সভাপতি ইমদাদুর রহমান, পৌর বিএনপি নেতা ফারুক আহমেদ বাবুল, মহিলা দল নেত্রি এড. তানজিরা রহমান, যুবদল নেতা ওয়াসিকুর রহমান কল্লোলসহ অন্যান্যরা।

শ্রমিক দল নেতা ইমদাদুর রহমান তার বক্তব্যে বলেন, কাফুর সাহেবের নির্বাচনী কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে না। তিনি যাদেরকে নির্বাচনী কাজে নিয়োগ করেছেন তারা টাকা পয়সা নিয়ে বাড়ি যেয়ে ঘুমিয়ে থাকছে। যে কারণে পারনান্দুয়ালির গ্রামের মতো একটি নির্বাচনী এলাকায় তার কোন নির্বাচনী কার্যক্রম দেখা যাচ্ছে না। একই ধরণের অভিযোগ করেছেন, বিএনপি নেতা আহসান হাবিব কিশোর, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. তানজিরা রহমানসহ আরো অনেকে।

বিএনপি নেতা আহসান হাবিব কিশোর বিগত সময়ে বিএনপির সাংগঠনিক কার্যক্রমে ইকবাল আকতার খান কাফুরকে না পাওয়ার সমালোচনা করে বক্তব্য রাখেন।

নির্বাচন ঘনিয়ে আসলেও ইকবাল আকতার খান কাফুরের পক্ষে বিএনপির নেতা-কর্মীরা নির্বাচনী প্রচারণা না চালানোর কারণে এড. তানজিরা রহমান তার বক্তব্যে দুঃখ প্রকাশ করেন।

দলীয় নেতা-কর্মীদের এসব অভিযোগের সুরে সুর মিলিয়েই বক্তব্য রাখেন স্বয়ং প্রার্থী ইকবাল আকতার খান কাফুরও। তিনি তার বক্তব্যে উল্লেখ করেন, মাগুরায় বিগত সময়ের মতো এবারও নির্বাচন অবাধ এবং সুষ্ঠু হবে। তারপরও বিএনপি নেতা-কর্মীরা কোথায়ও তার পক্ষে কাজ না করায় দুঃখ প্রকাশ করেন।

নির্বাচনী কর্মী সভার প্রধান অতিথির আগে বক্তব্য রাখেন এ সভার সভাপতি বিএনপি নেত্রি নেওয়াজ হালিমা আরলি। তিনি বলেন, সরকার দলীয় ষড়যন্ত্রের কারণে বিএনপি আজ অস্তিত্ব সংকটে পড়েছে। আওয়ামী লীগের নেতা-কর্মী এবং পুলিশের হামলা এবং মামলার কারণে দলীয় নেতা-কর্মীরা ক্ষতিগ্রস্থ। এই অবস্থার উত্তোরণের লক্ষ্যে তিনি সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

প্রধান অতিথি বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে আল্লাহর একজন ওলি হিসেবে উল্লেখ করে বক্তব্য রাখেন। তিনি বলেন দেশের অন্যতম রাজনৈতিক সংগঠন বিএনপি আজ কোণঠাসা হয়ে পড়েছে। সরকার দলীয় শক্তি বিএনপির নেতা-কর্মীদের উপর যে অত্যাচার চালাচ্ছে তাতে বিএনপি নিশ্চিহ্ন হয়ে যাবার কথা। কিন্তু কবর থেকে জিয়াউর রহমান দোয়া করছেন বলেই বিএনপি সকল আঘাত সহ্য করেও টিকে আছে। তিনি মেয়র প্রার্থী ইকবাল আকতার কাফুরকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে নির্বাচনী কার্যক্রম চালানোর আহ্বান জানান।

উল্লেখ্য, মাগুরা পৌরসভায় মেয়র পদে বিএনপি প্রার্থী ইকবাল আকতার কাফুরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী খুরশিদ হায়দার টুটুল এবং ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী মশিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com