প্রথম পাতা » Featured » নাগরিকদের সঙ্গে মাগুরা পৌর মেয়রের দিনব্যাপী মতবিনিময় রুপ নিলো মিলনমেলায়

নাগরিকদের সঙ্গে মাগুরা পৌর মেয়রের দিনব্যাপী মতবিনিময় রুপ নিলো মিলনমেলায়

নাগরিকদের সঙ্গে মাগুরা পৌর মেয়রের দিনব্যাপী মতবিনিময় রুপ নিলো মিলনমেলায়

মাগুরা প্রতিদিন ডেস্ক : পৌরসভার সার্বিক উন্নয়নে পৌরমেয়র খুরশিদ হায়দার টুটুলের ব্যতিক্রমি আয়োজন সারা মাগুরার উন্নয়ন প্রত্যাশি নাগরিকদের মধ্যে দারুন আশার সঞ্চার করেছে। শনিবার শহরের থিমপার্কে আয়োজিত এই মতবিনিময় সভায় মাগুরা পৌরসভার বিভিন্ন স্তরের নাগরিকরা তাদের মতামত তুলে ধরার সুযোগ পেয়েছেন।

সকাল থেকে বিকাল পর্যন্ত ‘নাড়ির টানে সম্মিলিত পৌরবাসি’-এই ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় পৌর এলাকার বাসিন্দা দিনমজুর মনোয়ার থেকে শুরু করে প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এড. সাইফুজ্জামান শিখর পর্যন্ত বিভিন্ন পর্যায়ের নাগরিকরা তাদের নিজস্ব মতামত ব্যক্ত করেন।

02মাগুরা পৌরমেয়র খুরশিদ হায়দার টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মত বিনিময় সভাটিকে আরো কার্যকর করে তোলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ইউজিপি-৩ প্রকল্পের পরিচালক সফিকুল ইসলাম আকন্দ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহি প্রকৌশলী আবদুল লতিফ, স্থানীয় সরকার মন্ত্রণালয় এলজিইডি’র নির্বাহি প্রকৌশলী ইফতেখার আলি, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি গোলাম মওলা।

বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক এড শফিকুজ্জামান বাচ্চু, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং দলীয় চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য এড. হাসান সিরাজ সুজা, বাংলাদেশের ওয়ার্কাস পার্টি  মাগুরা জেলা শাখার সাধারণ সম্পাদক কাজি নজরুল ইসলাম ফিরোজ, চিকত্সক কাজি তারিফুজ্জামান, মাগুরা প্রেসক্লাব সম্পাদক শামিম খানসহ আরো অনেকে।

মতবিনিময় সভাটি পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এড. রাশেদ মাহমুদ শাহিন ও প্রচার সম্পাদক এড. শাখারুল ইসলাম।

মতবিনিময় সভায় বক্তারা মাগুরা পৌরসভার নাগরিকদের সেবার মান বৃদ্ধি এবং পৌর এলাকার সামগ্রিক উন্নয়নের বিভিন্ন দিক এবং সম্ভাবনার কথা উল্লেখ করে বক্তব্য রাখেন।

মেয়র খুরশিদ হায়দার টুটুলের ‘নাড়ির টানে সম্মিলিত পৌরবাসি’-ব্যানারে আয়োজিত মত বিনিময় সভাটি দুপুর গড়াবার আগেই এক মহামিলন মেলায় রূপ নেয়। ৫ হাজারেরও বেশি নাগরিকের স্বত:স্ফূর্ত অংশগ্রহণ যে মত বিনিময় সভাটিকে ভিন্ন মাত্রায় স্থান দিতে সক্ষম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com