প্রথম পাতা » Featured » মহম্মদপুরের মাঠে ঢাকা আবাহনী ও মোহামেডান

মহম্মদপুরের মাঠে ঢাকা আবাহনী ও মোহামেডান

মহম্মদপুরের মাঠে ঢাকা আবাহনী ও মোহামেডান

শাহিন আনোয়ার : মহম্মদপুর উপজেলা সদরে বসুন্ধরা সিমেন্ট বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট-২০১৫ এর পর্দা উঠছে ১৩ ডিসেম্বর রোববার। মাগুরার নিভৃত এলাকায় প্রথম বারের মতো ঢাকা আবাহনী ক্রীড়াচক্র লিমিটিড ও ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব লিমিটেডসহ দশটি ফুটবল দল অংশ নিচ্ছে এ টুর্নামেন্টে। বড় এই আসরকে কেন্দ্র করে ফুটবল জ্বরে কাঁপছে মাগুরা ও আশপাশের এলাকা। যাবতীয় প্রস্তুতি শেষ। মাহেন্দ্র ক্ষণের অপেক্ষা করছেন সবাই ।

মহম্মদপুর উপজেলা শহরের সর্বত্র সাজসাজ রব। রকমারি ব্যনার ফেস্টুন প্লাকার্ড আর বাহারি তোরণে বর্ণিল সাজে সেজেছে রাস্তা ঘাট। সর্বত্র উত্সবের আমেজ। বাহারি পোশাকে ব্যান্ড বাজিয়ে বিরামহীন প্রচার চলছে সর্বত্র। সদরের আরএসকে এইচ ইনস্টিটিউশন মাঠে অনুষ্ঠিতব্য ফুটবল টুর্নামেন্টে ঢাকা আবাহনী ক্রীড়াচক্র লিমিটিডে ও ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব লিমিটেডসহ দশটি ফুটবল দল অংশ নেবে। আর এ টুর্নামেন্টের আয়োজক আছাদুজ্জামান ফুটবল একাডেমী ও স্পন্সর বসুন্ধরা সিমেন্ট।

রোববার দুপুর দুইটায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অপারেশন ডাইরেক্টর নাইমুর রহমান দুর্জয় এমপি, বিশেষ অতিথি থাকবেন শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রেসিডেন্ট ও বসুন্ধরা গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবাহান তানভীর, আসলামুল হক এমপি ও একরামুল হক চৌধুরী এমপি।

উদ্বোধনী খেলার পর সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ফকির আলমগীর, মিলা ও ক্লোজআপ-ওয়ানের শিল্পী পলাশ সংগীত পরিবেশন করবেন।

সদরের বাসিন্দা জিয়াুল হক বাচ্চু জানান, মহম্মদপুর উপজেলায় ফুটবলের গণ জোয়ার রয়েছে। এখানে ফুটবল মানেই বাঁধভাঙা উচ্ছাস। এ ধরণের বড় ফুটবল টুর্নামেন্টের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান।

মহম্মদপুর আছাদুজ্জামান ফুটবল একাডেমীর সাধারণ সম্পাদক, বাংলাদেশ ফুটবল ফেডারেশেনের ল‘অফিসার এবং জাতীয় দলের সাবেক ফুটবলার এ্যাডভোকেট জিল্লুর রহমান লাজুক জানান, নিভৃত পল্লীতে এই প্রথম ঢাকা আবাহনী ক্রীড়াচক্র লিমিটিড ও ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব লিমিটেডসহ দশটি ফুটবল দল অংশ নেবে। যা দেশের ফুটবল ইতিহাসে এক অবিস্মরণীয় ঘটনা। সকল প্রস্তুতি সম্পন্ন। এখন সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন খেলা উপভোগ করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com