প্রথম পাতা » ব্রেকিং-নিউজ » শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত: সাজ্জাদ সভাপতি, রহিম সাধারণ সম্পাদক

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত: সাজ্জাদ সভাপতি, রহিম সাধারণ সম্পাদক

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত:  সাজ্জাদ সভাপতি, রহিম সাধারণ সম্পাদক

মুসাফির নজরুল: মাগুরার শ্রীপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গতকাল শুক্রবার ঘোষণা করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি   মীর মেহেদী হাসান রুবেল ও সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন শেষে এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়। ৭১ সদস্যের এ উপজেলা কমিটিতে  মোঃ সাজ্জাদ হোসেনকে সভাপতি এবং আব্দুর রহিম সরদারকে সাধারণ সম্পাদক করে ২৪ জনের নাম ঘোষণা করা হয়েছে। কমিটির সহ-সভাপতি পদে আলমগির হোসেন, হিরু মোল্লা, নাসির শিকদার, হাবিবুর রহমাম মন্ডল, সোহানুর রহমান সোহান, মীর মাহমুদ রায়হান, ওমর ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, শাকিল আহম্মেদ মুন্না, মীর আশরাফুল ইসলাম সাদ্দাম, জয়নুল আবেদিন, সাংগঠনিক সম্পাদক পদে মহসিন মোল্লা, আল জুবায়ের প্লাবন, সাচ্চু মিয়া,খালিদ হাসান রুবেল,আল আমিন মোল্লা,সুজন শেখ। প্রচার সম্পাদক পলাশ শেখ, দপ্তর সম্পাদক সাগর হোসেন, শিক্ষা ও পাঠ্য চক্র সম্পাদক সেলিম মোল্যা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিরোক আহম্মেদ, স্কুল ছাত্র বৃতি বিষয়ক সম্পাদক সজল বিশ্বাস।

৭১ সদস্যের বাকিদের নাম নির্ধারণ করবে নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দ। গতকাল দিনভর সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন সম্পন্ন না হওয়ায় কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ শ্রীপুর থেকে মাগুরায় চলে আসেন। রাতভর আলোচনা শেষে ভোররাতে জেলা কমিটির সভাপতি ও সম্পাদক নতুন এ কমিটির ঘোষণা দেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) এটিএম আব্দুল ওয়াহহাব। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুল লায়লা জলি, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক ও মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু। সম্মেলনের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল। প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্ত।

মাগুরার শ্রীপুর ডিগ্রি কলেজ মুক্তমঞ্চে  অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমাউনুর রশিদ মুহিত, প্রচার সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, দপ্তর সম্পাদক এ্যাড. রাশেদ মাহমুদ শাহিন, ঢাকা মহানগর (উত্তর) কৃষকলীগের সভাপতি মাকসুদুল ইসলাম, জেলা শিল্প ও বণিক বিষয়ক সম্পাদক জালাল হোসেন ঝন্টু, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আবু হোসাইন বিপু, ডাঃ তোফাজ্জেল হোসেনে চয়ন, সাংগঠনিক সম্পাদক শওকতুজ্জামান শওকত, খবির হোসেন সুমন প্রমুখ। অনুষ্ঠানে জেলা ও উপজেলার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com