আজ, সোমবার | ৩০শে নভেম্বর, ২০২০ ইং | রাত ২:৩১

ব্রেকিং নিউজ :
সফল করোনাযোদ্ধা হিসেবে মানবাধিকার পুরস্কার পেলেন শ্রীপুর থানার ওসি সরকারি নিবন্ধনের অনুমোদন পেলো ‘মাগুরা প্রতিদিন ডটকম’ মাগুরায় হামলা-পালটা হামলার ঘটনায় এড. কল্লোলসহ ৪২ জনের নামে মামলা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ফতোয়াবাজির প্রতিবাদে মাগুরায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন মুসলিম বিশ্বের দেশে দেশে মসজিদের সামনেই ভাস্কর্য! মাগুরাবাসি আবার পাচ্ছে রেডক্রিসেন্টের চেয়ারম্যান মাগুরায় জেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাগুরায় এনজিওর পক্ষ থেকে ৩৪৮ জন পরিচ্ছন্নতা কর্মীর মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ মাগুরায় হাজার ছাড়ালো করোনা ভাইরাস আক্রান্তের সংখা মাগুরা প্রতিদিন সহ আরও ৫১ নিউজ পোর্টাল অনুমোদন পাচ্ছে
মাগুরায় টিফিনের টাকায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের পুরস্কার দিল শিক্ষার্থিরা

মাগুরায় টিফিনের টাকায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের পুরস্কার দিল শিক্ষার্থিরা

মাগুরা প্রতিদিন ডটকম : স্কুল কলেজের ছাত্রছাত্রী ওরা। লেখাপড়ার পাশাপাশি সমাজ সেবামূলক বিভিন্ন কাজ করে থাকে তারা। টিফিনের খরচ থেকে কিছু টাকা বাঁচিয়ে কাজ করে মানুষের জন্যে।

রোববার সকালে শহরের বাঁশতলা এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে চিত্রাংকন, চেয়ার সিটিং, বল নিক্ষেপ, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন অনুষ্ঠানে মেতে ওঠে তারা। শিশুরাও তাদের কাছে পেয়ে আনন্দে মেতে উঠে। অনুষ্ঠান শেষে অটিস্টিক শিশুদের হাতে তুলে দেয় বিভিন্ন পুরস্কার। প্রতিবন্ধী শিশুদের জন্য নিয়ে আসা নাস্তা পরম যত্নে তুলে দেয় ওদের মুখে। ভলেন্টারি ফর বাংলাদেশ নামে একটি সংগঠনের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

সংগঠনে সভাপতি কলেজ ছাত্র শাহরিয়ার ওয়াহিদ ও সাধারণ সম্পাদক মো: শাওন ইসলাম জানান- বণ্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ, ঈদে পথ শিশুদের জন্য সেমাই মিষ্টি বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকেন তরা। নিজেদের হাত খরচের টাকা বাঁচিয়ে তারা প্রতিবন্ধী শিশুদের জন্য কিছু পুরস্কার ও খাবার এনেছেন। শিশুদের সাথে একটি সুন্দর দিন কাটাতে পারাতেই তাদের আনন্দ হচ্ছে।

অনুষ্ঠান শেষে বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক আলী আকতার দুখু, নজরুল ইসলাম টগর, রূপক আইচ, প্রধান শিক্ষক ডালিফা ইয়াসমিনসহ অন্যরা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology