আজ, সোমবার | ১৩ই জুলাই, ২০২০ ইং | দুপুর ২:৪৯

ব্রেকিং নিউজ :
মাগুরার রেডজোন থেকে লক ডাউন তুলে দেয়া হলো মাগুরায় পুলিশের এসআই সহ নতুন করে ৬ জন করোনা রোগী শনাক্ত মাগুরায় আরো একজনসহ করোনা আক্রান্ত মোট ৭ রোগীর মৃত্যু শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কি দরিদ্র-ই থেকে যাবে? শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক এমপি আছাদুজ্জামানের স্ত্রী ও এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের মৃত্যুতে জাসদের শোক
মাগুরায় সুবিধা বঞ্চিত মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে মুক্তিমঞ্চ ফাউণ্ডেশন

মাগুরায় সুবিধা বঞ্চিত মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে মুক্তিমঞ্চ ফাউণ্ডেশন

মাগুরা প্রতিদিন ডটকম : সুবিধা বঞ্চিত ও তৃণমূল মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষে মাগুরা সদর উপজেলা আবালপুর গ্রামে স্বেচ্ছাসেবী অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান মুক্তিমঞ্চ ফাউন্ডেশন সাংবাদিক ও সমাজের সুধীজনদের নিয়ে মতবিনিময় সভা করেছে ।

শুক্রবার আবালপুর মুক্তিমঞ্চ ফাউন্ডেশন মিলনায়তনে ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি মো: শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির আসন গ্রহণ করেন মাগুরা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মিহির লাল কুরি। বিশেষ অতিথি ছিলেন মাগুরা সরকারি কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈদ মোল্যা, শৈলকুপা সরকারি কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক জুলফিকার আলী ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো: আব্দুর রহমান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোভা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কাজী কামরুজ্জামান, ইসাডোর নির্বাহী পরিচালক আবু ইমাম মো: বাকের ও কবি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, সাংবাদিক অলোক বোস, শফিকুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভার আয়োজক ও মুক্তিমঞ্চ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিবেশ বিজ্ঞান বিশেষজ্ঞ মোহাম্মদ রউফ গুল্লু বিশ্বাস জানান, মানব কল্যাণের ব্রত নিয়ে মুক্তিমঞ্চ ফাউন্ডেশনের জন্ম। সমাজের সুবিধা বঞ্চিত আর্থ-সামাজিক মানুষের উন্নয়নে মুক্তিমঞ্চ ফাউন্ডেশন কাজ করছে। ইতোমধ্যে ফাউন্ডেশনের নিজস্ব তহবিল হতে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের চিকিত্সা সেবা প্রদান, দু:স্থ-অসহায় মানুষের ঘর নিমাণ, বিবাহ ও আর্থিক স্বাবলম্বির জন্য গরু-ছাগল প্রদান ও গরীব-মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান করা হচ্ছে।

তিনি আরো জানান, বর্তমানে ফাউন্ডেশনের ৫ তলা ভবনের কাজ প্রায় শেষ পর্যায়ে। আগামীতে এ ফাউন্ডেশন মাগুরা জেলাবাসীর জন্য বিভিন্ন সেবা প্রদান করতে প্রস্তত আছে। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ভবিষ্যতে ফাউন্ডেশনটি স্থানীয় সাধারণ মানুষের পাশে বন্ধু হিসেবে দাঁড়ানোর সুযোগ পাবে এই প্রত্যাশা থাকবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology