আজ, বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ২:৫৮

ব্রেকিং নিউজ :
গণধর্ষণ-নারী নির্যাতন প্রতিবাদে মাগুরায় গণ কমিটির বিক্ষোভ সমাবেশ মাগুরায় বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের নতুন কমিটি গঠন নারীর সম্ভ্রম রক্ষায় মাগুরা আদালতে প্রতীকী নামে রায় প্রদান মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার ছোটন-চায়না দম্পতি খুন মাগুরায় দেওয়াল চাপায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি নারীরাও পুরষের মতোই স্বাধীনতা, বিপ্লব, সশস্ত্র যুদ্ধের যোগ্যতা ও সক্ষমতা অর্জন করতে পারে-জাসদ নেতা জাহিদুল আলম
শালিখায় সভাপতি হতে না পেরে দুই মাদরাসা শিক্ষককে কুপিয়ে জখম

শালিখায় সভাপতি হতে না পেরে দুই মাদরাসা শিক্ষককে কুপিয়ে জখম

মাগুরা প্রতিদিন ডটকম : সভাপতি নির্বাচিত হতে না পেরে মাগুরার শালিখা উপজেলার একটি মাদরাসার সুপার এবং সহকারী শিক্ষককে কুপিয়ে মারাত্মক জখম করেছে স্থানীয় আওয়ামীলীগ নেতা শহর আলি ও তার সাঙ্গপাঙ্গরা। গুরুতর আহত অবস্থায় তাদেরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসি জানায়, বৃহস্পতিবার শালিখা উপজেলার জুনারি মহিলা দাখিল মাদরাসায় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে অধিকাংশ ভোটারের সমর্থন নিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন শালিখা উপজেলা নির্বাহি কর্মকর্তা সুমি মজুমদার। কিন্তু নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপজেলা মাধ্যমিক অফিসার সিরাজুদ্দৌজা নবনির্বাচিত সভাপতি হিসেবে শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমি মজুমদারের নাম ঘোষণা করলে প্রতিদ্ব›িদ্ব পরাজিত প্রার্থি আড়পাড়া ইউনিয়নের সাবেক মেম্বর স্থানীয় আওয়ামীলীগ নেতা শহর আলি খুবই ক্ষুব্ধ হন।

মাদরাসা সুপার মাওলানা আশরাফ আলির ছেলে হাদিউজ্জামান জানান, বিকাল চারটার দিকে তার বাবা সুপারিনটেনডেন্ট মাওলানা আশরাফ আলি অপর সহকারি শিক্ষক নাজির হোসেনকে নিয়ে মটর সাইকেলে করে মাদরাসা থেকে আড়পাড়া সদরে ফিরছিলেন। পথে কাতলি এলাকায় পৌছালে আওয়ামীলীগ নেতা শহর আলি তার কয়েকজন সহযোগী নিয়ে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমি মজুমদার জানান, দুপুরে মাদরাসার নির্বাচন ছিল ঠিকই। কিন্তু এই সন্ত্রাসি হামলার সাথে নির্বাচনের কোন সম্পর্ক নেই। পুরণো শত্রুতার জের ধরেই তাদের উপর হামলা চালানো হয়েছে বলে শুনেছি। তাছাড়া হামলাকারিরা তাদের কাছ থেকে নগদ পঞ্চাশ হাজার টাকা এবং একটি মটর সাইকেলটি ছিনিয়ে নিয়েছে যেটি উদ্ধারের জন্যে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

শালিখা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে জনে জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology