আজ, মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ১:৫৬

ব্রেকিং নিউজ :
মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার ছোটন-চায়না দম্পতি খুন মাগুরায় দেওয়াল চাপায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি নারীরাও পুরষের মতোই স্বাধীনতা, বিপ্লব, সশস্ত্র যুদ্ধের যোগ্যতা ও সক্ষমতা অর্জন করতে পারে-জাসদ নেতা জাহিদুল আলম মাগুরায় হাজিপুর ইউনিয়ন জাসদের কমিটি গঠন মাগুরার মহম্মদপুর উপজেলায় চৌবাড়িয়া গ্রামে ভেলা বাইচ উত্সব রান্না ভালো না হওয়ায় মহম্মদপুরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু
কল্যাণকর বাংলাদেশ বিনির্মাণ এখন আর স্বপ্ন নয়-মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

কল্যাণকর বাংলাদেশ বিনির্মাণ এখন আর স্বপ্ন নয়-মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

মাগুরা প্রতিদিন ডটকম : একটি সুন্দরতম এবং কল্যাণকর বাংলাদেশ বিনির্মানের লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে লিগ্যাল এইড কমিটি। মাগুরা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জেলা ও দায়র‍া জজ শেখ মফিজুর রহমান কথাগুলো বলেছেন।

তিনি শনিবার মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে লিগ্যাল এইড বিষয়ে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে স্থানীয় সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে কথাগুলো বলেন।

বিনোদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিকদার মিজানুর রহমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি শেখ মফিজুর রহমান আরো বলেন, শুধু উন্নয়নশীল রাষ্ট্র হিসাবে নয় বরং বাংলাদেশকে একটি কল্যাণকর রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে লিগ্যাল এইড কাজ করছে। আর এই বিষয়টি এখন আর স্বপ্ন নয়। জনগণের আইনি অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে সেই স্বপ্ন পূরণের ব্রত নিয়েই মাগুরা জেলা লিগ্যাল নিরান্তর কাজ করে যাচ্ছে। ন্যায় বিচার প্রতিষ্ঠার সুদৃঢ় অভিপ্রায়ে আমরা ছুটে চলছি মাগুরার প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত। বিশ্বাস করি সেদিন খুব দূরে নয়, সকলের সহযোগিতায় আমরা সুন্দর একটি কল্যাণকর বাংলাদেশ বিনির্মান করতে পারবো।

মাগুরা জেলা লিগ্যাল এইড কমিটির সহযোগিতায় বিনোদপুর ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির আয়োজিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান।

জেলা লিগ্যাল এইড কর্মকর্তা ইয়াসমিন নাহারের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, জেলা আইনজীবী সমিতির বর্তমান ও সাবেক সভাপতি-সম্পাদক, পাবলিক প্রসিকিউটর, মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা লিগ্যাল এইড কমিটির প্যানেল আইনজীবীসহ বিনোদপুর ইউনিয়নের বিভিন্ন অঞ্চল থেকে আগত নানা শ্রেণী পেশার মানুষ।

উন্মুক্ত আলোচনা পর্বে প্রধান অতিথি জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান মতবিনিময় সভায় উপস্থিত সাধারণ মানুষের বক্তব্য অত্যন্ত মনোযোগ সহকারে শোনেন এবং আইনের সহায়তা প্রাপ্তি প্রত্যেকটি মানুষের অধিকার সেই বিষয়ে আশ্বস্ত করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology