আজ, রবিবার | ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ৪:৫৭


ফেসবুকে কটুক্তি ও বিকৃত ছবি পোস্ট করায় মাগুরায় ছাত্রদল কর্মী রুমনকে গ্রেফতার

মাগুরা প্রতিদিন ডটকম : নিজের ফেসবুক ওয়ালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি এবং বিকৃত ছবি আপলোড করার অভিযোগে ফয়সাল রুমন নামে এক ছাত্রদল কর্মীকে রবিবার রাতে আটক করেছে পুলিশ। সে মাগুরার আড়পাড়া ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ফাইনাল ইয়ারের ছাত্র।

পুলিশ জানায়, মাগুরা শহরের ভায়না টিটিডিসি পাড়ার ইনতাজ শিকদারের ছেলে ফয়সাল রুমন ৫ আগস্ট তারিখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে এবং ১৭ আগস্ট শেখ হাসিনার নামে কটুক্তি করে বক্তব্য আপলোড করে। এছাড়াও বিভিন্ন সময়ে সে বঙ্গবন্ধুকে নিয়ে নানা কটুক্তিপূর্ণ বক্তব্য তার ফেসবুক ওয়ালে পোস্ট করে। যে বিষয়টি নিয়ে স্থানীয় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় এবং তাদের অভিযোগের প্রেক্ষিতে রবিবার রাত ৮টার দিকে তাকে মাগুরা সদর উপজেলা পরিষদ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ছাত্রদল কর্মী ফয়সাল রুমনকে আটকের পর সদর থানায় নিয়ে গেলে সেখানে সে তার অপরাধ স্বীকার করে উপস্থিত সাংবাদিকদের সামনে বক্তব্য রাখে।

সাম্প্রতিককালে নানা ধরণের অশ্লিল ও অসঙ্গতিপূর্ণ বক্তব্য দিয়ে নানা বিতর্কের সৃষ্টি করেছেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র অস্টিয়া প্রবাসি সিফাত উল্লাহ মজুমদার। অথচ সেই সিফাত উল্লাহ মজুমদার এবং বিএনপি নেত্রি অ্যাড. সৈয়দা আসিফা আসরাফি পাপিয়ার প্রতি অনুরক্ত রুমন তাদের বক্তব্যে উত্সাহিত হয়েই ফেসবুকে এই জাতীয় কটুক্তি করেছে বলে সে সাংবাদিকদের জানায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, ছাত্রদল কর্মী রুমনকে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় গ্রেফতার করা হয়েছে। তবে তার সঙ্গে আর কারা জড়িত রয়েছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology