আজ, বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং | বিকাল ৩:১৭

ব্রেকিং নিউজ :
গণধর্ষণ-নারী নির্যাতন প্রতিবাদে মাগুরায় গণ কমিটির বিক্ষোভ সমাবেশ মাগুরায় বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের নতুন কমিটি গঠন নারীর সম্ভ্রম রক্ষায় মাগুরা আদালতে প্রতীকী নামে রায় প্রদান মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার ছোটন-চায়না দম্পতি খুন মাগুরায় দেওয়াল চাপায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি নারীরাও পুরষের মতোই স্বাধীনতা, বিপ্লব, সশস্ত্র যুদ্ধের যোগ্যতা ও সক্ষমতা অর্জন করতে পারে-জাসদ নেতা জাহিদুল আলম
মহম্মদপুরের বাশো গ্রামে বিরোধপূর্ন জমি নিয়ে সংঘর্ষে নারী শিশুসহ আহত ৯

মহম্মদপুরের বাশো গ্রামে বিরোধপূর্ন জমি নিয়ে সংঘর্ষে নারী শিশুসহ আহত ৯

মাগুরা প্রতিদিন ডটকম : মহম্মদপুর উপজেলার বাশো গ্রামে শনিবার সকালে বিরোধপূর্ন জমিতে রাস্তা নির্মানে বাঁধা দেওয়ায় সংঘর্ষে শিশুসহ ৭ জন আহত হয়েছে।

আহত জুনো বেগম (৩০), সফরা বেগম (৬৫), মাগুরা সদর হাসপাতাল এবং কুদ্দুস মোল্যা (৬০) কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা হলেন, নাজমুল (২৫), আকুবর (৩০), নবির (২৫), শান্তা (১২), কহিনুর বেগম (২৫), সাজেদা (৩০) এদেরকে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বাবুখালি ইউনিয়নের বাশো গ্রামের মোতাহের মোল্যার ছেলে লালমিয়ার সাথে প্রতিবেশি উসমান মোল্যার দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

বিরোধপূর্ন জমিতে বৃহষ্পতিবার সকালে লালমিয়া রাস্তা নির্মান কাজ শুরু করে। প্রাথমিকভাবে রাস্তা নির্মানে বাঁধা দেয় উসমান ও তার লোকজন। কিন্তু তাতে ও রাস্তা নির্মান বন্ধ না হলে বাধ্য হয়ে মহম্মদপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন উসমান ও তার পরিবার। ঘটনাটি মহম্মদপুর থানার ওসি মো: তরীকুল ইসলাম বাবুখালী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলমকে তদন্তের নির্দেশ দেন। পুলিশে নির্দেশ উপেক্ষা করে শনিবার সকালে লালমিয়া ও তার লোকজন পূনরায় রাস্তা নির্মাণকাজ শুরু করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের মহিলা ও শিশুসহ ৭ জন আহত হয়। এসময় লুত্ফারের ১টি, উসমানের ১টি ও আকুর ১টি ঘরে ভাংচুরের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে বাবুখালী তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো: জাহাঙ্গির হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বিরোধপূর্ন জমির বিষয়ে লালমিয়া ও উসমানের সাথে কথা বললে উভয়ই পরষ্পরবিরোধী বক্তব্য দেন।

মহম্মদপুর থানার ওসি মো: তারীকুল ইসলাম সংঘর্ষের বিষয়ে বলেন বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology