আজ, বুধবার | ৮ই জুলাই, ২০২০ ইং | রাত ১:৩৮

ব্রেকিং নিউজ :
শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কী দরিদ্র-ই থাকবে? মাগুরায় করোনায় আক্রান্ত আরো দুই জনের মৃত্যু মোট মৃত্যু ছয় মাগুরায় একদিনে সাংবাদিকসহ সর্বোচ্চ ২১ জনের করোনা শনাক্ত মোট মৃত্যু ৪ শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা মাগুরায় নতুন শনাক্ত ৮ জনের মধ্যে ৭ জন মাগুরা পৌর এলাকার মাগুরায় পৌরসভার কাউন্সিলর মোহন সহ নতুন ৬ জন করোনা রোগী শনাক্ত এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
মাগুরায় ক্রসফায়ারে ডাকাত সেবাদুল ও কামাল নিহত

মাগুরায় ক্রসফায়ারে ডাকাত সেবাদুল ও কামাল নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার রাউতড়া এলাকা থেকে পুলিশ সেবাদুল ও কামাল মোল্যা নামে গুলিবিদ্ধ দুই ডাকাতকে উদ্ধার করেছে। ডাকাতি মালামাল ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে তারা নিহত হয়েছে বলে পুলিশের দাবি।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, রাত ২টা ৫মিনিটের সময় মাগুরার সদর উপজেলার রাউতড়া এলাকায় একটি ইটের ভাটার মধ্যে গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় তাদের পড়ে থাকতে দেখে উদ্ধারের পর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে নিয়ে যাবার পথেই তাদের মৃত্যু হয়।

নিহত সেবাদুল (৪৩) মাগুরার সদর উপজেলার ভাবনহাটি গ্রামের শাহাদত মোল্যার ছেলে। তার নামে মাগুরার বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। অন্যদিকে নিহত কামাল মোল্যা পার্শ্ববর্তি যশোরের বাঘারপাড়া উপজেলার নরসিংহপুর গ্রামের নুরনবী মোল্যার ছেলে। তার নামে বাঘারপাড়ায় ৫টি মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ৭টি গুলির খেসা ৪টি রামদা এবং ২টি রড উদ্ধার করা হয়েছে। নিহতরা আন্তজেলা ডাকাত দলের সদস্য। ডাকাতির মালামাল ভাগাভাগি নিয়েই নিজেদের মধ্যে ছোড়া গুলিতে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology