আজ, মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ১২:৫৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার ছোটন-চায়না দম্পতি খুন মাগুরায় দেওয়াল চাপায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি নারীরাও পুরষের মতোই স্বাধীনতা, বিপ্লব, সশস্ত্র যুদ্ধের যোগ্যতা ও সক্ষমতা অর্জন করতে পারে-জাসদ নেতা জাহিদুল আলম মাগুরায় হাজিপুর ইউনিয়ন জাসদের কমিটি গঠন মাগুরার মহম্মদপুর উপজেলায় চৌবাড়িয়া গ্রামে ভেলা বাইচ উত্সব রান্না ভালো না হওয়ায় মহম্মদপুরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু
উৎপাদিত পণ্যের মান ঠিক রাখতে হবে-আব্দুল মুক্তাদির

উৎপাদিত পণ্যের মান ঠিক রাখতে হবে-আব্দুল মুক্তাদির

নিজস্ব প্রতিবেদক: ‘প্রতিযোগিতামূলক আন্তর্জাতিক বাজারে বাংলাদেশেন অবস্থান আরও সুদৃঢ় করতে হলে অবশ্যই দেশে উৎপাদিত পণ্যের মান ও গুনাগুন ঠিক রাখতে হবে। পণ্যের মান ঠিক থাকলে বিদেশীরা আকৃষ্ট হবে এবং বাংলাদেশী পণ্য আমদানীতে আগ্রহ দেখাবে। এতে করে দেশের রপ্তানি আয় আরো বৃদ্ধি পাবে।’ আজ ৩ সেপ্টেম্বর রাজধানীর হোটেল রেডিসনের ওয়াটার গার্ডেন-এ সিআইপি (রপ্তানি) ও সিআইপি (ট্রেড)-২০১৫ কার্ড প্রদান অনুষ্ঠানে মাগুরার কৃতি সন্তান ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এফবিসিসিআই-এর সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন। পরে আব্দুল মুক্তাদির বণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপির কাছ থেকে সিআইপি কার্ড গ্রহণ করেন।
উল্লেখ্য, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির ঔষুধ শিল্পে মান সম্মত উৎপাদন, বিপনন ও গবেষণা বিষয়ে নতুন দিগন্তের সূচনা করেছেন। ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড সকলের জন্য সর্বোচ্চ মানসম্মত ওষুধপণ্য উৎপাদন করে যাচ্ছে। বর্তমানে প্রতিষ্ঠানটি চার শতাধিক ওষুধপণ্য বাজারজাত করছে। এর মধ্যে ৬০টিরও অধিক দেশে ওষুধ রপ্তানি করছে ইনসেপ্টা। ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড ওষুধ রপ্তানিতে বিশেষ অবদানের জন্য ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫ অর্থবছরে ‘জাতীয় রপ্তানি ট্রফি সনদ’ অর্জন করে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology