আজ, বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং | দুপুর ২:৩৯

ব্রেকিং নিউজ :
গণধর্ষণ-নারী নির্যাতন প্রতিবাদে মাগুরায় গণ কমিটির বিক্ষোভ সমাবেশ মাগুরায় বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের নতুন কমিটি গঠন নারীর সম্ভ্রম রক্ষায় মাগুরা আদালতে প্রতীকী নামে রায় প্রদান মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার ছোটন-চায়না দম্পতি খুন মাগুরায় দেওয়াল চাপায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি নারীরাও পুরষের মতোই স্বাধীনতা, বিপ্লব, সশস্ত্র যুদ্ধের যোগ্যতা ও সক্ষমতা অর্জন করতে পারে-জাসদ নেতা জাহিদুল আলম
শিশুর দুধ কিনতে বেরিয়ে লাশ হয়ে ঘরে ফিরলেন তারা

শিশুর দুধ কিনতে বেরিয়ে লাশ হয়ে ঘরে ফিরলেন তারা

মাগুরা প্রতিদিন ডটকম : শিশুর জন্যে দুধ কিনতে গিয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন মাগুরার সাকুরা কালার ল্যাবের টেকনিশিয়ান মনিরুদ্দিন তালুকদার লাভলু (৩৮) এবং তার শ্যালক নিয়ামুল (২৫)।

সোমবার সকালে মাগুরা যুব উন্নয়নের সামনে মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

পরিবার সংশ্লিষ্টরা জানায়, মাগুরা শহরের কাউন্সিল পাড়ার বাসিন্দা লাভলু। রবিবার তার শ্যালক নিয়ামুল ফরিদপুর থেকে মাগুরায় বেড়াতে আসে। লাভলুর দুই বছরের দুধের শিশু সিয়াম। পাঁচ বছরের আরেকটি শিশু ফাহিম। কিন্তু ঘরে দুধ না থাকায় লাভলু সকালেই শ্যালক নিয়ামুলকে সঙ্গে নিয়ে মটর সাইকেলে ঘর থেকে বেরিয়ে পড়েন।  বেলনগরের উদ্দেশ্যে।

পথে ঢাকা-খুলনা মহাসড়ক ধরে পারনান্দুয়ালি এলাকায় যুব উন্নয়ন পরিষদের সামনে পৌঁছলেই তারা দূর্ঘটনার মুখে পড়েন। বিপরীত দিক থেকে ছুটে আসা একটি কাভার্ড ভ্যান তাদের সজোরে ধাক্কা মেরে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনার পর পুলিশ লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠায়।

এদিকে মর্মান্তিক সড়ক দূর্ঘটনার পর স্বামী এবং ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে বারবার মুর্চ্ছা যাচ্ছেন সুলতানা। ছোট ছোট দুটি শিশু নিয়ে অকুল পাথারে পড়েছেন তিনি।

মাগুরা সদর থানার এসআই মবিন জানান, ঘটনার পর ঘাতক পরিবহনটি পালিয়ে গেলেও সনাক্ত করার চেষ্টা চলছে। এ বিষয়ে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology