আজ, শনিবার | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | বিকাল ৪:২৭

ব্রেকিং নিউজ :
বাতাসে ছড়াচ্ছে করোনা, দাবি গবেষকদের শ্বাসতন্ত্রের সুরক্ষায় গ্রীণলাইফ ন্যাচারালের চ্যবন প্রাশ জিএল-চ্যবন জার্মান প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবু এখনও গেজেটেড হতে পারেননি!  মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্ত শিল্পীদের অর্ধকোটি টাকা নয় ছয় মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত মাগুরা জেলা আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলির ইন্তেকাল মাগুরার শ্রীপুরে বিয়ের রাতে নববধূর মৃত্যু-হত্যা না আত্মহত্যা? এমপি শিখর মাগুরার বিভিন্ন দপ্তরে দিলেন থার্মাল স্ক্যানার ফুটবলে স্বর্ণজয়ী মাগুরার ‘মা জননী’দের একরাশ ভালবাসা মাগুরায় করোনা সচেতনতা বাড়াতে যুবলীগের নতুন কর্মসূচি
মাগুরার কৃতি সন্তান ড. সাজ্জাদ ইবি’র পরিসংখ্যান বিভাগের সভাপতি নিযুক্ত

মাগুরার কৃতি সন্তান ড. সাজ্জাদ ইবি’র পরিসংখ্যান বিভাগের সভাপতি নিযুক্ত

মাগুরা প্রতিদিন ডটকম: মাগুরার কৃতি সন্তান ড. মোঃ সাজ্জাদ হোসেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সভাপতি হিসাবে নিযুক্ত হয়েছেন। শনিবার আনুষ্ঠানিকভাবে তিনি ওই পদে যোগদান করেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. হারুন-উর রাশিদ আসকারী যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সভাপতির কক্ষে বিদায়ি সভাপতি আলতাফ হোসেন রাসেলের সভাপতিত্বে এই যোগদান পূর্ব আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, পরিসংখ্যান বিভাগের প্রতিষ্ঠাতা ও সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মোঃ আব্দুস সাত্তার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মতিউর রহমান মোল্লা।

উল্লেখ নবনিযুক্ত সভাপতি ডা. সাজ্জাদ ২০১১ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে পি এইচ ডি সম্পন্ন করেন। ২০১২ সালের ৯ সেপ্টেম্বর তিনি প্রভাষক হিসাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগে যোগদান করেন। পরবর্তিতে ২০১৩ সালের ৯ সেপ্টেম্বর সহকারী অধ্যাপক এবং ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি সহযোগী অধ্যাপক হিসাবে পদন্নোতি পান। আর চলতি বছরের ৪ অক্টোবর তিন বছরের জন্য পরিসংখ্যান বিভাগের সভাপতি হিসাবে দায়িত্ব পালনের সুযোগ পেলেন।

ড. সাজ্জাদ ২০০৩ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন । তিনি ২০০৫ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

মাগুরার কৃতি সন্তান ড. মোঃ সাজ্জাদ হোসেন সদর উপজেলার কাশিনাথপুর গ্রামের মৃত হেকমত উল্লাহ বিশ্বাস ও সুফিয়া খাতুন এর কনিষ্ঠ পুত্র।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology