আজ, সোমবার | ১৩ই জুলাই, ২০২০ ইং | দুপুর ২:০৯

ব্রেকিং নিউজ :
মাগুরার রেডজোন থেকে লক ডাউন তুলে দেয়া হলো মাগুরায় পুলিশের এসআই সহ নতুন করে ৬ জন করোনা রোগী শনাক্ত মাগুরায় আরো একজনসহ করোনা আক্রান্ত মোট ৭ রোগীর মৃত্যু শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কি দরিদ্র-ই থেকে যাবে? শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক এমপি আছাদুজ্জামানের স্ত্রী ও এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের মৃত্যুতে জাসদের শোক
মাগুরায় এক্সট্রা মহরারদের অনির্দিষ্ট কালের জন্যে কর্মবিরতি

মাগুরায় এক্সট্রা মহরারদের অনির্দিষ্ট কালের জন্যে কর্মবিরতি

মাগুরা প্রতিদিন ডটকম : প্রয়োজনের অতিরিক্ত লোকবল নিয়োগের প্রতিবাদে এবং দির্ঘদিনের বকেয়া পাওনা পরিশোধের দাবিতে অনির্দিষ্ট কালের কর্মবিরতির শুরু করেছে মাগুরা সাব রেজিস্ট্রি অফিসে কর্মরত এক্সট্রা মহরার নকল নবিশগন।

এক্সট্রা মহরার নকল নবিশ এসোসিয়েশন মাগুরা জেলা শাখা রোববার থেকে তাদের এই কর্মসুচি শুরু করা হয়েছে।

এসোসিয়েশনের জেলা সভাপতি দেলোয়ার হোসেন বলেন, মাগুরা সাব রেজিস্ট্রি অফিসে যে পরিমান কাজ সম্পাদন হয়ে থকে তাতে করে ১৫ থেকে ২০ জনই যথেষ্ট। সেখানে এ অফিসে বর্তমানে ৩৬ জন নকল নবিশ কর্মরত রয়েছে। যা প্রয়োজনের তুলনায় অনেক বেশি।

তিনি বলেন, এমনিতে এখানে কাজের সংকট রয়েছে। আবার নির্দিষ্ট কোন বেতন ভাতা ছাড়া কাজের উপর ভিত্তি করে প্রাপ্ত কমিশনের অর্থ প্রয়োজনের তুলনায় সামান্য যা দ্বারা জীবনের চাহিদা মেটাতেই হিমসিম খাচ্ছেন তারা, সেটাও প্রায় ১৪ মাস যাবত বন্ধ বকেয়া পড়ে রয়েছে। তা সত্বেও সম্প্রতি এখানে নতুন করে আরও ৪ জন কে নিয়োগ দেয়া হয়েছে। কোন যৌক্তিক কারণ ছাড়াই অতিরিক্ত লোক নিয়োগ করায় সমস্যা আরও বেড়ে গেছে। যে কারণেই অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি শুরু করতে বাধ্য হচ্ছি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology