আজ, মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ১:৪৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার ছোটন-চায়না দম্পতি খুন মাগুরায় দেওয়াল চাপায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি নারীরাও পুরষের মতোই স্বাধীনতা, বিপ্লব, সশস্ত্র যুদ্ধের যোগ্যতা ও সক্ষমতা অর্জন করতে পারে-জাসদ নেতা জাহিদুল আলম মাগুরায় হাজিপুর ইউনিয়ন জাসদের কমিটি গঠন মাগুরার মহম্মদপুর উপজেলায় চৌবাড়িয়া গ্রামে ভেলা বাইচ উত্সব রান্না ভালো না হওয়ায় মহম্মদপুরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু
মাগুরা সরকারি কলেজ আন্তঃবিভাগ ফুটবলে ম্যানেজমেন্ট বিভাগ চ্যাম্পিয়ন

মাগুরা সরকারি কলেজ আন্তঃবিভাগ ফুটবলে ম্যানেজমেন্ট বিভাগ চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ১৬ টি বিভাগের মধ্যে অনুষ্ঠিত মাসব্যাপী আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার হয়েছে। ফাইনাল খেলায় উচ্চ মাধ্যমিক একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ম্যানেজমেন্ট একাদশ।

সোমবার কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার প্রথমার্ধের ২০ মিনিটে উচ্চ মাধ্যমিক একাদশের খেলোয়াড় আবিদ এর আত্মঘাতি গোল করতে তার দল ১-০ গোলে পিছিয়ে পড়ে। পরে খেলা শেষ পর্যন্ত অধিকাংশ সময়ই উচ্চ মাধ্যমিক একাদশের দখলে বল থাকলেও তার গোল শোধ করতে পারেনি। ফলে খেলায় তাদের পরাজয় নিশ্চিত হয়। তবে পরাজিত দলের খেলোয়াড় সাবু পুরো মাঠ দাপিয়ে এবং একাধিক গোলের সুযোগ সৃষ্টি করে বিচারকদের দৃষ্টি আকর্ষণ করেন। তাকে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হিসেবে ঘোষণা করা হয়। একই দলের সুজয় শ্রেষ্ঠ গোলরক্ষক নির্বাচিত হন। টুর্নামেন্টে সর্বোচ্চ ৪টি করে সেরা গোলদাতা নির্বাচিত হয়েছেন উচ্চ মাধ্যমিক দলেরই মারুফ। অপরদিকে চ্যাম্পিয়ন দলের ইমন ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ।

ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক আবু সাইদ মোল্যার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর ড. আহসান হাবীব, কলেজের সাবেক শিক্ষক কামরুজ্জামান চাঁদ, সহযোগী অধ্যাপক মোঃ আলাউদ্দিন, জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তসহ অন্যরা।

বক্তারা নিয়মিত এ ধরনের ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রছাত্রীদের শারীরিক ও মানসিক বিকাশের মধ্য দিয়ে সুন্দর সমাজ গঠনে ভুমিকা রাখার আহবান জানান।

গত ৫ সেপ্টেম্বর থেকে কলেজ মাঠে এ টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে কলেজের অনার্সের ১৪ টি বিভাগ, ডিগ্রী ও একাদশ শ্রেণি মিলিয়ে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology