আজ, বুধবার | ৮ই জুলাই, ২০২০ ইং | রাত ১২:৫৬

ব্রেকিং নিউজ :
শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কী দরিদ্র-ই থাকবে? মাগুরায় করোনায় আক্রান্ত আরো দুই জনের মৃত্যু মোট মৃত্যু ছয় মাগুরায় একদিনে সাংবাদিকসহ সর্বোচ্চ ২১ জনের করোনা শনাক্ত মোট মৃত্যু ৪ শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা মাগুরায় নতুন শনাক্ত ৮ জনের মধ্যে ৭ জন মাগুরা পৌর এলাকার মাগুরায় পৌরসভার কাউন্সিলর মোহন সহ নতুন ৬ জন করোনা রোগী শনাক্ত এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাগুরার তিনটি মিনি স্টেডিয়াম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাগুরার তিনটি মিনি স্টেডিয়াম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

মাগুরা প্রতিদিন ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে রবিবার মাগুরার তিনটি উপজেলায় প্রতিষ্ঠিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন করবেন। এ উপলক্ষে মহম্মদপুরে মাগুরা জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধিনে নবনির্মীত ৬৬টি মিনি স্টেডিয়ামের উদ্বোধন করবেন। এরমধ্যে মাগুরার মহম্মদপুর, শালিখা ও শ্রীপুর উপজেলার তিনটি মিনি স্টেডিয়াম। এসব স্টেডিয়ামের উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্থানীয় আওয়ামীলীগের নেতা-কমী, উপজেলা ও জেলা প্রশাসন ও বিভিন্ন সুভিধাভোগী মানুষের সাথে কথা বলবেন বলে জানা গেছে।

এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতি নিশ্চিত করতে দফায় দফায় মিটিং ও সমাবেশ করছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। শনিবার সকালে মাগুরা জেলা প্রশাসক মো: আলী আকবর, সহকারি পুলিশ সুপার আবীর সিদ্দিকি শুভ্র মহম্মদপুরে ভিডিও কনফারেন্সের জন্যে প্রস্তুতকৃত মাঠ পরিদর্শন করেছেন।

সকালে মাগুরা জেলা প্রশাসক মো: আকবর আলী কনফারেন্স মাঠ পরিমর্শন শেষে উপজেলা পরিষদ হল রুমে প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্প, একটি বাড়ি একটি খামার, জমি আছে ঘর নেই যার, বয়স্কভাতা, বিধবাভাতা, প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়, প্রতিবন্ধি সংগঠনসহ সুভিধাভোগী একাধিক প্রতিষ্ঠানের লোকজন নিয়ে মতবিনিময় সভা করেন। এ সকল প্রতিষ্ঠানের ব্যক্তিদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী কথা বলবেন বলেও জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology