আজ, বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং | বিকাল ৪:০৪

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে জাতীয় কন্যাশিশু দিবস পালিত জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ, মাগুরা জেলা শাখার অনুমোদন মাগুরায়  দেওয়াল চাপার আহত আরেক জনের মৃত্যু মাগুরায় ৪-১৭ অক্টোবর পর্যন্ত ১ লাখ ১২ হাজার ১২২ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে গণধর্ষণ-নারী নির্যাতন প্রতিবাদে মাগুরায় গণ কমিটির বিক্ষোভ সমাবেশ মাগুরায় বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের নতুন কমিটি গঠন নারীর সম্ভ্রম রক্ষায় মাগুরা আদালতে প্রতীকী নামে রায় প্রদান মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন
মাগুরা শহরের কলেজ পাড়া থেকে ইয়াবা ব্যবসায়ি মা-মেয়েসহ ৩ জন আটক

মাগুরা শহরের কলেজ পাড়া থেকে ইয়াবা ব্যবসায়ি মা-মেয়েসহ ৩ জন আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা শহরের অভিজাত এলাকা কলেজ পাড়ার একটি বাড়িতে বুধবার মধ্যরাতে অভিযান চলিয়ে ৫০০ পিস ইয়াবা, গাজা এবং মাদকের বিভিন্ন সরঞ্জামসহ মা ও মেয়েকে আটক করেছে সদর থানা পুলিশের একটি দল । এর আগে শহরের নতুন বাজার থেকে ৩০ পিস ইয়াবাসহ আটক অপর এক যুবকের দেওয়া তথ্যের সুত্র ধরে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়।

সদর থানার পরিদর্শক অপারেশন সাইদুর রহমান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন বাজার থেকে পুলিশ মোসাদ্দেক নামে এক যুবককে ৩০ পিস ইয়াবাসহ আটক করে। পরে তার দেওয়া তথ্যের সুত্র ধরে এস আই আলমগীর, এস আই রেজাসহ পুলিশের একটি দল ওই যুবককে সঙ্গে নিয়ে শহরের কলেজ পাড়ায় মোকলেছুর রহমানের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় ওই বাড়ির দ্বিতীয় তলার ফ্লাটে থাকা মোকলেছুর রহমানের স্ত্রী মনিরা বেগম (৩৮) ও তার মেয়ে ফরিয়া তাবাসুম মুক্তি (১৮)-এর স্বীকারোক্তি অনুযায়ী ঘরে থাকা পুতুলের ভেতর থেকে এবং বিলাস বহুল ঘরের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে আরো ৫০০ পিস ইয়াবা, গাজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ মা- মেয়ে আটক করেছে। আটকৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

মা-মেয়েসহ আটক আটক তিন জনের নামে মাগুরা সদর থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology