আজ, বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ২:০৮

ব্রেকিং নিউজ :
গণধর্ষণ-নারী নির্যাতন প্রতিবাদে মাগুরায় গণ কমিটির বিক্ষোভ সমাবেশ মাগুরায় বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের নতুন কমিটি গঠন নারীর সম্ভ্রম রক্ষায় মাগুরা আদালতে প্রতীকী নামে রায় প্রদান মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার ছোটন-চায়না দম্পতি খুন মাগুরায় দেওয়াল চাপায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি নারীরাও পুরষের মতোই স্বাধীনতা, বিপ্লব, সশস্ত্র যুদ্ধের যোগ্যতা ও সক্ষমতা অর্জন করতে পারে-জাসদ নেতা জাহিদুল আলম
ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি

ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি

মাগুরা প্রতিদিন ডটকম : টঙ্গি বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে পালনের সুযোগ সৃষ্টির দাবিতে বুধবার মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারক লিপি দিয়েছে স্থানীয় তাবলিগ জামাতের সদস্যরা।

এ উপলক্ষে বেলা ১১ টায় তাবলিগ জামাত বাংলাদেশ এর মুলধারার দাবিদার নিজামুদ্দিন মার্কাজের হাজার হাজার অনুসারি মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান নেন।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মাগুরা তাবলিগ জামাতের শুরা মো. রুহুল আমিন।

তিনি    বলেন, ভারতের দিল্লিস্থ নিজামুদ্দিন বিশ্ব মার্কাজ ও বিশ্ব আমির হযরত মাওলানা সাদ সাহেবের তত্ত্বাবধানে সারা বিশ্বে তাবলিগ জামাত ব্যাপক প্রচার ও প্রসার লাভ করেছে। কিন্তু মূল ধারা থেকে বিচ্যুতরা তাবলিগ জামাতের বিশ্বজনিনতা পরিহার করে স্থানীয় স্বার্থ কায়েমের চেষ্টা চালাচ্ছে।

আগামি ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত ‘জোড় আমল’ এবং ১১ থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত নির্ধারিত বিশ্ব ইজতেমার শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির পাশাপাশি মূলধারা থেকে বিচ্যুতদের অপতত্পরতা বন্ধের আহ্বান জানান তারা।

পরে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে স্মারকলিপি দেন তাবলিগ জামাতের শুরা মো: রুহুল আমিন। এ সময় মো: আবদুল হামিদ, আবদুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology