আজ, বুধবার | ৮ই জুলাই, ২০২০ ইং | রাত ১:৪৮

ব্রেকিং নিউজ :
শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কী দরিদ্র-ই থাকবে? মাগুরায় করোনায় আক্রান্ত আরো দুই জনের মৃত্যু মোট মৃত্যু ছয় মাগুরায় একদিনে সাংবাদিকসহ সর্বোচ্চ ২১ জনের করোনা শনাক্ত মোট মৃত্যু ৪ শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা মাগুরায় নতুন শনাক্ত ৮ জনের মধ্যে ৭ জন মাগুরা পৌর এলাকার মাগুরায় পৌরসভার কাউন্সিলর মোহন সহ নতুন ৬ জন করোনা রোগী শনাক্ত এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
মাগুরা-২ আসনে এড. বিরেন শিকদারের উপরই আস্থা রাখলেন আওয়ামীলীগের নির্বাচকমণ্ডলি

মাগুরা-২ আসনে এড. বিরেন শিকদারের উপরই আস্থা রাখলেন আওয়ামীলীগের নির্বাচকমণ্ডলি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-২ আসন থেকে আবারও আওয়ামীলীগের মনোনয়ন পেলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এড. বিরেন শিকদার। দলীয় সভানেত্রি নির্বাচকমণ্ডলি আস্থা রাখলেন তিন বারের নির্বাচিত এই সংসদ সদস্যের উপর।

২৫ নভেম্বর রবিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্ত মনোনয়ন পত্র বিতরণ করা হয়।

মাগুরার শালিখা, মহম্মদপুর এবং সদর উপজেলার চার ইউনিয়ন নিয়ে গঠিত মাগুরা-২ আসন থেকে এড. বিরেন শিকদার প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন ১৯৯৬ সনে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে। সে নির্বাচনে তিনি ৯৪ এর উপ নির্বাচনের বহুল আলোচিত ভোট কারচুপির মাধ্যমে নির্বাচিত সংসদ সদস্য বিএনপি নেতা কাজী সালিমুল হক কামালকে পরাজিত করেন। এরপর ২০০৮ সনে বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক মন্ত্রী এড. নিতাই রায় চৌধুরীকে পরাজিত করে দ্বিতীয়বার এবং ২০১৪ সনের নির্বাচনে তৃতীয় বার সংসদ সদস্য নির্বাচিত হন।

সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এড. বিরেন শিকদার আবারও একই আসন থেকে মনোনয়ন পাওয়ায় দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology