আজ, শুক্রবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ১০:০৯

মাগুরা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থি মনোয়ার খানের জামিন নামঞ্জুর

মাগুরা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থি মনোয়ার খানের জামিন নামঞ্জুর

মাগুরা প্রতিদিন ডটকম : পেট্রোল বোমা হামলার আসামি মাগুরা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থি মনোয়ার হোসেন খানকে বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে। মামলাটি থেকে জামিন নিতে তিনি সকালে মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হন।

২০১৫ সালের ২১ মার্চ দেশব্যাপী অবরোধ চলাকালে মাগুরায় সদর উপজেলার মঘির ঢাল এলাকায় পেট্রোল বোমা হামলায় ৫ বালু শ্রমিক নিহত হয়। ওই ঘটনায় বিএনপি-জামাতের মোট ২৬ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। যে মামলাটির চার্জভূক্ত ২৩ জনের মধ্যে তিনিও রয়েছেন।

মাগুরা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মনোয়ার হোসেন খান বৃহস্পতিবার আদালতে জামিনের জন্য আবেদন করলে মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার চার্জশিটভুক্ত অন্য আসামিরা হলেন মাগুরা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমেদ, জেলা জামায়াতের আমির আলমগীর হোসেন, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহমেদ ও সাধারণ সম্পাদক আকরামুল হক, জেলা জামায়াতের সেক্রেটারি জেনারেল বাকের, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর জামায়াতের আমির অধ্যাপক ফারুক হোসেন, মাগুরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, মাগুরার সাবেক পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা কিজিল খান, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, রবিউল ইসলাম নয়ন, আবু তাহের সবুজ, জালাল মোল্যা, মাহাবুব হোসেন মাহাবুব, আল আমীন, জাকারিয়া হোসেন, বাদশা মিয়া, বাশি মিয়া, মো. এরশাদ, অ্যাডভোকেট অহিদুর রহমান সজল ও মো. হিট্টু বিশ্বাস এবং রাসেল।

মামলাটি থেকে জামিন নিতে উচ্চ আদালতে যাবেন বলে জানিয়েছেন বিএনপি নেতা মনোয়ার হোসেন খানের আইনজীবী শাহেদ হাসান টগর।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology