আজ, রবিবার | ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ভোর ৫:০১


মাগুরায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বিরেন শিকদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-২ নির্বাচনী আসনের নৌকা মার্কার প্রার্থি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এড. বিরেন শিকদার এমপি’র বিরুদ্ধে মাগুরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ধানের শীষের প্রার্থি এড. নিতাই রায় চৌধুরী।

বিএনপি কেন্দ্রীয় কমিটির নেতা সাবেক মন্ত্রী এড. নিতাই রায় চৌধুরী বুধবার দুপুরে আচরণ বিধি লঙ্ঘন, পুলিশ হয়রানি, বিনা উস্কানিতে হামলা ও গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপন করেন।

এড. নিতাই রায় চৌধুরি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় বীরেন শিকদারের জামাতা সন্তোষ শর্মার নেতৃত্বে সীমাখালী আওয়ামী লীগ অফিসে ককটেল বোমা রেখে শালিখা বিএনপির ৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করা হয়েছে। এছাড়া বিনোদপুর, গোবিন্দপুর, ডাঙ্গাপাড়া, পানিঘাটায় বিএনপি অফিস ভাংচুর ও নেতাকর্মীদের উপর হামলা করা হয়েছে। এসব ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিচ্ছে না। অথচ মিথ্যা মামলায় আমাদের কর্মীদের হয়রানি করা হচ্ছে।

এলাকার মানুষের জন্যে ভিতিকর জামাতা সন্তোষ শর্মাকে মাগুরা-২ নির্বাচনী এলাকা থেকে প্রত্যাহার করা না হলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলে নিতাই রায় উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে অধ্যাপক মতিউর রহমান, এড. রোকনুজ্জামানসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology