আজ, বুধবার | ৮ই জুলাই, ২০২০ ইং | রাত ১২:২৪

ব্রেকিং নিউজ :
শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কী দরিদ্র-ই থাকবে? মাগুরায় করোনায় আক্রান্ত আরো দুই জনের মৃত্যু মোট মৃত্যু ছয় মাগুরায় একদিনে সাংবাদিকসহ সর্বোচ্চ ২১ জনের করোনা শনাক্ত মোট মৃত্যু ৪ শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা মাগুরায় নতুন শনাক্ত ৮ জনের মধ্যে ৭ জন মাগুরা পৌর এলাকার মাগুরায় পৌরসভার কাউন্সিলর মোহন সহ নতুন ৬ জন করোনা রোগী শনাক্ত এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
মাগুরায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বিরেন শিকদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মাগুরায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বিরেন শিকদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-২ নির্বাচনী আসনের নৌকা মার্কার প্রার্থি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এড. বিরেন শিকদার এমপি’র বিরুদ্ধে মাগুরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ধানের শীষের প্রার্থি এড. নিতাই রায় চৌধুরী।

বিএনপি কেন্দ্রীয় কমিটির নেতা সাবেক মন্ত্রী এড. নিতাই রায় চৌধুরী বুধবার দুপুরে আচরণ বিধি লঙ্ঘন, পুলিশ হয়রানি, বিনা উস্কানিতে হামলা ও গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপন করেন।

এড. নিতাই রায় চৌধুরি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় বীরেন শিকদারের জামাতা সন্তোষ শর্মার নেতৃত্বে সীমাখালী আওয়ামী লীগ অফিসে ককটেল বোমা রেখে শালিখা বিএনপির ৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করা হয়েছে। এছাড়া বিনোদপুর, গোবিন্দপুর, ডাঙ্গাপাড়া, পানিঘাটায় বিএনপি অফিস ভাংচুর ও নেতাকর্মীদের উপর হামলা করা হয়েছে। এসব ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিচ্ছে না। অথচ মিথ্যা মামলায় আমাদের কর্মীদের হয়রানি করা হচ্ছে।

এলাকার মানুষের জন্যে ভিতিকর জামাতা সন্তোষ শর্মাকে মাগুরা-২ নির্বাচনী এলাকা থেকে প্রত্যাহার করা না হলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলে নিতাই রায় উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে অধ্যাপক মতিউর রহমান, এড. রোকনুজ্জামানসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology