আজ, বুধবার | ৮ই জুলাই, ২০২০ ইং | রাত ১২:২০

ব্রেকিং নিউজ :
শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কী দরিদ্র-ই থাকবে? মাগুরায় করোনায় আক্রান্ত আরো দুই জনের মৃত্যু মোট মৃত্যু ছয় মাগুরায় একদিনে সাংবাদিকসহ সর্বোচ্চ ২১ জনের করোনা শনাক্ত মোট মৃত্যু ৪ শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা মাগুরায় নতুন শনাক্ত ৮ জনের মধ্যে ৭ জন মাগুরা পৌর এলাকার মাগুরায় পৌরসভার কাউন্সিলর মোহন সহ নতুন ৬ জন করোনা রোগী শনাক্ত এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
মাগুরার মর্তুজাপুরে প্রবাসী গীতিকার সাইফুল ইসলাম সজিবের সংগীত সন্ধ্যা

মাগুরার মর্তুজাপুরে প্রবাসী গীতিকার সাইফুল ইসলাম সজিবের সংগীত সন্ধ্যা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার মর্তুজাপুর গ্রামে শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে বিশেষ সংগীত সন্ধ্যা। যেখানে বাংলাদেশ বেতার ও টেলিভিশনে তালিকাভূক্ত গীতিকার সাইফুল ইসলাম সজিব এর লেখা গান পরিবেশিত হয়।

অনুষ্ঠানে সংগীত পরিবেশ করেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভূক্ত শিল্পী নুরুজ্জামান শাওন এবং আমিরুজ্জামানসহ স্থানীয় শিল্পী জান্নাতুল ফেরদৌস কথা, শেখ সৈয়দ আলী, আতিয়ার রহমান ও জামিল সিদ্দিকী।

শিল্পীরা একে একে গীতিকার সজিব এর লেখা ১৮টি সংগীত পরিবেশন করেন। গ্রামের চিরায়ত প্রেম, ভালবাসা, বিরহ থেকে শুরু করে ট্রাফিক ও স্বাস্থ্য সচেতনতা বিষয়ক গানগুলি দর্শকদের বিমোহিত করে।

প্রবাসী এ গীতিকারের শতাধিক গান বাংলাদেশ বেতার ও টেলিভিশনে নিয়মিত পরিবেশিত হয়ে আসছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology